বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

গাঁজা খুড়ির একটা লিমিট থাকে! ক্যাপ ফাটানো বন্দুক দিয়ে কিডন্যাপার তাড়িয়ে ট্রোলড লক্ষী কাকিমা

বাংলা সিরিয়ালের দর্শকের সংখ্যা কিন্তু বিশাল। প্রতিদিনের কাজের শেষ বিকেল হলেই টিভির সামনে হাজির হয়ে পড়েন দর্শকেরা পছন্দের সিরিয়াল দেখার জন্য। বিভিন্ন চ্যানেলে ভিন্ন স্বাদের সিরিয়াল দেখা যায়। তবে দর্শকদের অভিযোগ সিরিয়াল মানেই  তাতে কূটকচালি আর গাঁজাখুরি গল্পে ভরা থাকে। তবে কিছু ভালো সিরিয়ালও রয়েছে। যেমন ফ্যামিলি স্টোরি নিয়ে তৈরী ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar) সিরিয়ালটি।

জি বাংলার পর্দায় দেখা যায় লক্ষী কাকিমা সুপারস্টার সিরিয়াল। যার মূল চরিত্রে রয়েছেন অপরাজিতা আঢ্য (Aparajita Addhya) আর তাঁর বিপরীতে রয়েছেন দেবশঙ্কর হালদার। বাড়ির মুদিখানার দোকানকে নিয়ে শুরু হয়েছিল সিরিয়াল। তাতে ছেলের বিয়ে থেকে ষড়যন্ত্র সবই দেখানো হয়ে গিয়েছে। তবে এবার গাঁজাখুরি গল্পের অভিযোগ তুলে দর্শকেরা।

Lokkhi Kakima fights with gunda with cap bandhuk

কিন্তু হটাৎ এমন অভিযোগ কেন? কারণ সম্প্রতি জি বাংলার পক্ষ থেকে সিরিয়ালের একটি নতুন প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে হংসিনীকে কিডন্যাপ করে নিয়ে যাচ্ছে বেশ কিছু গুন্ডারা। তবে তাকে গাড়িতে তোলার আগেই সেখানে হাজির হয়েছে লক্ষী কাকিমা। গুন্ডাদের দিকে বন্ধুকে তুলে ধরেছেন তিনি, কিন্তু মুশকিলটা সেখানেই।

গুন্ডাদের কাছে আসল বন্ধুকে রয়েছে দেখানো হলেও লক্ষী কাকিমার হাতে ছিল ক্যাপ ফাটানোর বন্ধুক। হ্যাঁ ঠিকই দেখছেন, ক্যাপ ফাটানো বন্ধুক নিয়েই গুন্ডাদের ভাগিয়েছেন লক্ষী কাকীমা। আর গুন্ডা তাড়ানোর সময় বন্ধুকে ক্যাপও ফাটিয়েছেন তিনি। এমনকি গুন্ডারাও সেই ক্যাপ ফাটানো বন্ধুকের ভয়ে পালিয়েও গিয়েছে। এই দৃশ্য দকেহে স্বাভাবিকভাবেই হেসে ফেলেছেন দর্শকেরা।

লক্ষী কাকিমা সুপারস্টারের এই প্রোমো ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। ভিডিও দেখে কেউ হেসে গড়াগড়ি খেয়েছেন তো কেউ আবার খিল্লি করে কটাক্ষ করেছেন। এক নেটিজেনদের মতে, ক্যাপ ফাটানো বন্ধুকে দিয়ে যে গুন্ডা তাড়ানো যায় লক্ষী কাকিমা না দেখলে বিশ্বাসই হত না। তো একজন লিখেছেন, ‘মানে গাঁজা খেয়ে গল্প লিখলে যা হয় আর কি’। এমনই কটাক্ষজনক মন্তব্য দেখে গিয়েছে। তবে বেশ কিছু প্রশংসাও রয়েছে।

Related Articles

Back to top button