বিনোদনসিরিয়াল

রাতারাতি বদলে গেল সময়! ৮:৩০ থেকে শুরু হচ্ছে ‘রাঙা বউ’, জেনে নিন কখন দেখা যাবে লক্ষ্মী কাকিমাকে

বাংলা বিনোদনমূলক চ্যানেলগুলিতে একের পর এক নতুন ধারাবাহিক (Bengali serial) শুরু হচ্ছে। আর কপাল পুড়ছে পুরনো সিরিয়ালগুলির। কোনও ধারাবাহিক বন্ধ করে দেওয়া হচ্ছে, কোনও ধারাবাহিকের টাইম স্লট পরিবর্তন করা হচ্ছে। ঠিক যেমনটা হতে চলেছে জি বাংলার ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’এর (Lokkhi Kakima Superstar) সঙ্গে। ‘রাঙা বউ’ (Ranga Bou) আসতেই বদলে যাচ্ছে অপরাজিতা আঢ্য, দেবশঙ্কর হালদার অভিনীত এই ধারাবাহিক সম্প্রচারের সময়।

এমনিতেই কমতে থাকা টিআরপি দেখে দর্শকরা বেশ বুঝেছিলেন শীঘ্রই কপাল পুড়তে চলেছে ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’এর। তাঁরা ভেবেছিলেন হয়তো বন্ধ করে দেওয়া হবে সিরিয়ালটি। কিন্তু তেমনটা হচ্ছে না। বরং রাত ৮:৩০টার স্লট থেকে সিরিয়ালটিকে সরিয়ে দেওয়া হচ্ছে।

Lokkhi Kakima Superstar

এতদিন লক্ষ্মীকাকিমার সঙ্গে লড়াই ছিল ‘মাধবীলতা’র। তবে সম্প্রতি স্টার জলসায় ৮:৩০টার স্লটে নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’ শুরু করেছে। পরকীয়া-কূটকচালির ভিড়ে নাগিনের গল্প নিয়ে তৈরি এই ধারাবাহিক ইতিমধ্যেই দর্শকমহলে হিট। সেই কারণে লক্ষ্মীকাকিমাকে সরিয়ে সেই স্থানে দেওয়া হল শ্রুতি দাস ও গৌরব রায় চৌধুরীর ‘রাঙা বউ’কে।

আগামী ১৯ ডিসেম্বর থেকে ‘রাঙা বউ’ শুরু হতে চলেছে। তাই ১৮ তারিখেই শেষবারের মতো রাত ৮:৩০’য় দেখা যাবে ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’। যদিও এখনই বন্ধ না, বরং ধারাবাহিকটির স্লট বদলে দেওয়া হবে বলেই জানা যাচ্ছে। রাত ১০টা কিংবা ১০:৩০ থেকে সম্প্রচারিত হবে ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’।

Lokkhi Kakima Superstar new time, Lokkhi Kakima Superstar Ranga Bou

জানিয়ে রাখি, গত সপ্তাহের টিআরপি তালিকায় নবম স্থানে ছিল অপরাজিতা-দেবশঙ্করের ধারাবাহিক। পয়েন্ট ছিল ৬.৭। ‘মাধবীলতা’কে হারিয়ে স্লট টপারও হয়েছিল। তবে এখন লড়াইটা ‘পঞ্চমী’র সঙ্গে। তাই কোনও ভাবেই ঝুঁকি নিতে চাইছে না জি বাংলা। সুস্মিতা-রাজদীপের ধারাবাহিকের সময়ে তাই শ্রুতি- গৌরবের সিরিয়াল শুরু করছে চ্যানেল কর্তৃপক্ষ।

সাম্প্রতিক অতীতে জি বাংলার টাইম স্লটে একাধিক পরিবর্তন হয়েছে। একগুচ্ছ নতুন ধারাবাহিক শুরু হয়েছে, সেই সঙ্গেই পুরনো বেশ কিছু ধারাবাহিকের সময়ও বদলে দেওয়া হয়েছে। এবার শোনা যাচ্ছে, সেই লিস্টে নাম তুলতে চলেছে ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ও। এবার শুধু অপেক্ষা চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে আনুষ্ঠানিক ঘোষণার।

Related Articles

Back to top button