বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ছেলের বৌভাতে ‘টাপা টিনি’ গানে দুর্দান্ত নাচ লক্ষীকাকিমার, ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক

বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় মাধ্যম হল সিরিয়াল। আর আজকালকার দিনে সিরিয়ালের পোকা দর্শকদের নিত্যসঙ্গী হয়ে উঠেছে এই সিরিয়াল। দর্শকমহলে বিপুল জনপ্রিয় এমনই একটি ভিন্ন স্বাদের সিরিয়াল হল জি বাংলার ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar)। এই সিরিয়ালের প্রধান ইউএসপি হলেন স্বয়ং লক্ষ্মী কাকিমা,অর্থাৎ অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adya) নিজে।

ছোটপর্দাই এই অভিনেত্রীর অভিনয়ের আঁতুড়ঘর।এখান থেকেই একসময় যাত্রা শুরু হয়েছিল তাঁর। দীর্ঘ ৪ বছর পর আবার এই লক্ষ্মীকাকিমা সিরিয়ালের হাত ধরেই ফিরেছেন ছোট পর্দায়। অভিনয় থেকে শুরু করে নাচ কিংবা গান সবদিক দিয়েই এক কথায় অনবদ্য পর্দার এই লক্ষ্মী কাকিমা। যাকে বলে একাই একশো।

Aparajita Adhya New Bengali Serial Lokkhi Kakima Superstar অপরাজিতা আঢ্য লক্ষী কাকিমা সুপারস্টার

লক্ষ্মীকাকিমা সুপারস্টার সিরিয়ালের বয়স বেশীদিন না হলেও, মাত্র অল্প কয়েক দিনের মধ্যেই দর্শকদের মন জয় নিয়েছেন এই সিরিয়ালের কলাকুশলীরা। কিছুদিন আগেই সিরিয়ালে লক্ষ্মীকাকিমার ছেলে দুলালের (Dulal) সাথে বিয়ে হয়েছে বড় লোক বাড়ির মেয়ে হংসিনীর (Handshini) । বড় লোক বাড়ির মেয়ে হলেও হংসিনী তার মধ্যবিত্ত শ্বশুরবাড়ির লোকের সাথে মানিয়ে নিয়ে গুছিয়ে সংসার করছে সে।

লক্ষ্মীকাকিমার ছেলে দুলালের স্বপ্ন অভিনেতা হওয়ার।তাই এখন কম টাকা উপার্জন করলেও দুলালের স্বপ্ন অভিনয় করেই জীবনে বড় হবে সে। আর হংসিনী জানিয়েছে এই কাজে সে তার পাশে থাকবে। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে দুলাল হংসিনীর ভাত কাপড়ের ঘরোয়া অনুষ্ঠান। এরপরেই বাড়ির সদস্যদের উপস্থিতিতে ছেলে বৌমার বৌভাতের আয়োজন করেছেন লক্ষ্মীকাকিমা।

এরইমধ্যে জি বাংলার তরফে সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করা হয়েছে দুলাল হংসিনীর বৌভাতের আসরে শাশুড়ি বৌমার অপূর্ব সুন্দর নাচের ভিডিও।বৌভাতের আসরে লক্ষ্মী আর চিনির সেই নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক। উল্লেখ্য সামনেই মুক্তির অপেক্ষায় শিবপ্রসাদ নন্দিতা জুটির সিনেমা বেলা শুরু। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং এই সিনেমার গান ‘টাপা টিনি'(Tapa Tini)। প্রসঙ্গত এই সিনেমায় অভিনয় করেছেন লক্ষ্মী কাকিমা অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

Related Articles

Back to top button