স্পাইডারম্যানের মতন দেওয়াল বেয়ে উঠে পরছে 10 বছরের শিশু, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও


বাংলাহান্ট ডেস্কঃ কানপুরের ক্লাস থ্রির একটি ছোট্ট শিশুর তরতরিয়ে দেয়াল বে উঠে যাওয়ার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায় নেট জনতা ইতিমধ্যেই ওই খুদে শিশুকে স্পাইডারম্যানের তকমা দিয়েছে।

স্পাইডারম্যানের কাহিনী খুবই জনপ্রিয়। স্পাইডার ম্যানের কাহিনি নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে বেশ কয়েকটি সুপারহিট হলিউড মুভিও। বলা বাহুল্য, স্পাইডারম্যানের নাম জানে না এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না। এই শিশুটিও স্পাইডার ম্যানের মুভি দেখে। সেই মুভি দেখেই স্পাইডারম্যানের মতন দেওয়াল চলার ইচ্ছে তারও হয়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ১০ বছরের এই ছোট্ট ছেলেটি জানিয়েছে, ‘স্পাইডার ম্যান মুভি দেখে আমিও তার মত দেওয়াল চড়তে চেয়েছিলাম। আমি বাড়িতেই চেষ্টা করি। প্রথম প্রথম পড়ে গেলেও এখন আমি এই টেকনিকে দক্ষ হয়ে উঠেছি। দেয়াল বেয়ে ওঠায় সফল হবার পর আমি দাদাকে বিষয়টি জানাই৷ পরে সেই এই ব্যাপারটা সকলকে জানিয়ে দেয়।’সে আরও জানায়, ‘প্রথম প্রথম বাড়ির লোকেরা দেয়াল চড়তে তাকে বাধা দিত, তাদের আশঙ্কা ছিল সে পড়ে যাবে। কিন্তু সে সেই কথা শোনে নি। তার কথায় ‘আমি পড়ার ভয় পাই না, যদি পিছলে যাই তবে আমি লাফ দেব’।

তার ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাগ করে নেয় সংবাদ সংস্থা ani, ভিডিও প্রকাশ্যে আসতেই তুমুল ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। বয়ে যায় লাইক কমেন্টের বন্যা। জানা যাচ্ছে, উত্তরপ্রদেশের কানপুর নিবাসী এই ছেলেটির নাম যশার্থ। বড় হয়ে ছোট্ট স্পাইডারম্যান আইপিএস অফিসার হতে চাই বলে জানিয়েছে।


Like it? Share with your friends!

669
669 points