বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ডান্স ফ্লোরে ডান্ডিয়া নিয়ে দুর্দান্ত নাচ ‘কৃষ্ণকলি’র, অভিনেত্রী তিয়াসার ভিডিও ভাইরাল নেটপাড়ায়

বিনোদন বলতেই ধারাবাহিকগুলি দর্শককে আকর্ষিত করে। বিভিন্ন ধারাবাহিকের ভিন্ন রূপে ভিন্ন স্বাদের গল্পে মেতে ওঠেন দর্শকবৃন্দরা। ধারাবাহিকের প্রতিটি চরিত্র ধীরে ধীরে হয়ে ওঠেন দর্শকের প্রতিবেশী। ধারাবাহিকের গল্পের সাথে জড়িয়ে পরে দর্শকের মূল্যবান অনুভূতি। বাঙালি দর্শকদের কাছে এমনই একটি জনপ্রিয় হল কৃষ্ণকলি (krishnakoli)।

বাঙালির বহু প্রতীক্ষিত উৎসব দূর্গা পূজা। সারা বছর জুড়ে মানুষ এই চারটে দিনের অপেক্ষায় প্রহর গুনতে থাকেন। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরাও এই দূর্গা পুজোর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। পুজোর আনন্দের স্মৃতি ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়ার পাতায় পাতায়।

Krishnakoli Tiyasha roy

‘কৃষ্ণকলি’ সিরিয়ালের মূল চরিত্রের অভিনেত্রী শ্যামা ওরফে তিয়াসা রায় (tiasha roy) নিজের পুজোর আনন্দের মুহূর্ত ভাগ করে নিয়েছেন নিজের অনুরাগীদের সঙ্গে। বর্তমানে অভিনেত্রী তিয়াসা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। নিজের অনুরাগীদের মন ভালো রাখতে ছোট ছোট রিল ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে।

সম্প্রতি তিনি নিজের একটি ভিন্ন রূপের ভিডিও পোস্ট করেছেন। অভিনেত্রীই দেখে তো অনুরাগীরা তাকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন। ভিডিওটিতে তিয়াসা একটি সুন্দর লেহেঙ্গা পরে আছেন। স্লিভলেস ব্লাউজ। হাতে তার লাল রঙের চুড়ি। কানে বেশ বড়ো ঝুমকো, অপূর্ব সুন্দরী লাগছে পর্দার শ্যামাকে।

ডান্ডিয়া নাচছেন অভিনেত্রী। গুজরাত ও রাজস্থানে নবরাত্রির উত্সব মানেই ডান্ডিয়া নাচে মেতে ওঠেন সকলে। তিয়াসার এই মোহিত করা রূপ ও অসাধারণ নাচের ভিডিও অভিনেত্রী পোস্ট করার পরই অনুরাগীরা দ্বিগুন খুশি প্রকাশ করেছেন।

Related Articles

Back to top button