ভাইরালভিডিও

‘ও লাল শাড়ি বৌদি মুখে মাস্কটা পরুন’ সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল কলকাতা পুলিশের মজার ভিডিও

সম্প্রতি পার হয়েছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা। যদিও এবার করোনা আবহে চেনা কলকাতার চিত্র ছিল অন্যরকম। হাইকোর্টের তরফ থেকে নির্দেশ দেওয়া হয়েছিল, প্রত্যেকটি পূজামণ্ডপ দর্শনার্থী শূন্য রাখার জন্য। হাইকোর্টের রায় মেনে প্রত্যেকটি বড়-ছোট মন্ডম দর্শনার্থী শূন্য করে দেওয়া হয়।

যদিও বাঙ্গালীকে হাইকোর্টের ভয় দেখিয়ে পূজার সময় বাড়িতে আটকে রাখা যায়নি। কিছু কিছু রাস্তায় লক্ষ্য করা গিয়েছে, চোখে পড়ার মত ভীড়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পুরনো একটি ভিডিও ভাইরাল হয়েছে, যাতে দেখা যাচ্ছে কলকাতা পুলিশের তরফ থেকে হুঁশিয়ারি দেওয়া হচ্ছে মানুষজনকে। প্রত্যেককে মনে করিয়ে দেয়া হচ্ছে করোনা বিধির কথা।

প্রতিমা দর্শন নিষিদ্ধ থাকলেও রাস্তায় ভিড় কন্ট্রোল করতে নেমে আসে পুলিশ। প্রশাসনের তরফে জানিয়ে দেওয়া হয় নিয়ম ভঙ্গ করলে গ্রেপ্তার করা হবে। তাতেও যেন হুশ ফেরে না সাধারন মানুষের। অতঃপর মজার ছলে পুলিশ হাতে মাইক নিয়ে সাবধান করতে থাকে জনগণকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একজন পুলিশ মাস্ক পড়ার জন্য অদ্ভুতভাবে পথচারীদের নাম ধরে ডেকে মাক্স পড়ার জন্য অনুরোধ জানাচ্ছেন। কখনো তিনি বলতে থাকেন,’সাদা জামা মাস্ক টা পড়ো’। আবার কখনো বাচ্চাদের বলে ওঠেন ‘বাবু মাস্ক টা পড়।’ সবথেকে মজার ব্যাপারটি তখন হয় যখন পুলিশকে বলেন,’ ও লাল শাড়ি বৌদি মাস্ক পড়ুন। মাস্ক ছাড়া সেলফি তোলা যাবেনা।’ পুলিশের এমন কথা শুনে সেখানে লজ্জায় পড়ে যায় অনেকেই। এবং যথাযথ মাস্ক পড়ে নেন সকলে।কলকাতা পুলিশের এই মজার ভিডিও নিমেষে ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button