বিনোদনভাইরালসিনেমা

বলিউডের বাদশাহ শাহরুখের নাচের গুরুর আসনে শ্বাশুড়ি মা! সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন কিংখান

শাহরুখ খান (Shahrukh Khan) এই নামটাই যথেষ্ট। তাঁর কয়েক মিনিটের উপস্থিতিতেই তৈরি হয়ে যায় ‘ম্যাজিক মোমেন্ট’। তাঁকে সিনেমার পর্দায় এক ঝলক দেখতে অপেক্ষা করে থাকে না জানি কত জোড়া চোখ। দীর্ঘদিনের অভিনয় জীবনে তাঁর অভিনয় দক্ষতা নিয়ে আলাদা করে আর কিছু বলার প্রয়োজন হয় না। রূপোলী পর্দায় তাঁর রোমান্স দেখে আম জনতা তো বটেই চোখের পলক পড়ে না তাবড় অভিনেতা অভিনেত্রীদেরও।

তবে শুধু দেশে নয় , দেশের গন্ডি ছাড়িয়ে বিদেশেও রয়েছে ‘কিং খান’-এর জনপ্রিয়তা। তাঁর সাথে অভিনয় করা বলিউডের যে কোনো অভিনেতা অভিনেত্রীর কাছে স্বপ্নের মতো। আর শাহরুখ ভক্তদের তাঁর যে জিনিসটা সবচেয়ে বেশি আকর্ষণ করে তা হলে কেরিয়ারে চরম জনপ্রিয়তার শীর্ষে থেকে পাশের বাড়ির ছেলের মতো ইমেজ বজায় রাখা। তবে নিজের ব্যক্তিগত জীবনটাকে বরাবরই লোকচক্ষুর আড়ালে রাখতেই ভালোভাসেন কিং খান।

Shahrukh Khan

সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন না বাদশা। আর একথা সবাই জানেন হাসি ঠাট্টা করায় কিং খানের জুড়ি মেলা ভার। তাই মাঝে মধ্যেই ভক্তদের কাছে ধরা দেন নিজের বাদশাহী মেজাজে। সম্প্রতি জন্মদিন ছিল শাহরুখ পত্নী গৌরি খানের (Gauri Khan) মা সবিতা ছিব্বার (Sabita Chibba)। আর মায়ের জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা জানিয়ে একটি মিষ্টি ভিডিও পোস্ট করেছিলেন গৌরী।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে লাল রঙের সালোয়ার কামিজ পরে ‘ড্যাডি কুল’ গানে তুমুল নাচ করছেন গৌরীর মা। এদিন মাকে শুভেচ্ছা জানিয়ে ওই ভিডিওটির ক্যাপশনে গৌরী লিখেছেন , ‘তোমার স্টেপের সঙ্গে কেউ পা মেলাতে পারবে না মা, শুভ জন্মদিন।’ এদিন গৌরির করা পোস্টে এই বয়সে এসেও তাঁর মায়ের অসাধারণ নাচের দক্ষতা দেখে মুগ্ধ হয়েছেন অসংখ্য নেট নাগরিক।

এদিন গৌরীর এই পোস্ট তাঁর মাকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের একাধিক সেলিব্রেটিরাও। তাঁদের মধ্যে রয়েছেন মনীশ মালহোত্রা, একতা কাপুর, সঞ্জয় কাপুর ,মাহিপ কাপুর,সীমা খান, ভাবনা পাণ্ডে, নীলম কোঠারিসহ আরও অনেকে। তবে সব লাইমলাইট কেড়ে নিয়েছে একটা ছোট্ট কমেন্ট। আর সেটা করেছেন স্বয়ং শাহরুখ খান। শ্বাশুড়ির নাচ দেখে মুগ্ধ শাহরুখ এদিন লিখেছেন, ‘ হুমমম…শাশুড়ি মায়ের কাছ থেকে নাচের স্টেপ শিখতে হবে।’

Related Articles

Back to top button