গসিপবিনোদনসিরিয়াল

প্রেমিক থেকে বাস্তবের খলনায়ক হয়েছিলেন স্বামী ভরত কল! রইল অনুশ্রী দাসের জীবনের অজানা কাহিনী

টলিউডের (Tollywood) প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম অনুশ্রী দাস (Anushree Das)। ভবেশ কুণ্ডুর ‘বউ রানী’ সিনেমা দিয়ে বাংলা ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন যুবতী অনুশ্রী। এরপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একেরপর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তবে ক্যারিয়ারে যতটা না সফলতা অর্জন করেছেন তাঁর থেকেও বেশি অপ্রাপ্তি থেকে গেছে তাঁর ব্যক্তিগত জীবনে। ব্যক্তিগত জীবনে সুখের মুখ দেখেননি অভিনেত্রী অনুশ্রী দাস।

টলিপাড়ায় কান পাতলেই নানা কাহিনী কানে আসে। এমনিতেই বিনোদন জগতের তারকাদের ব্যক্তিগত জীবন দর্শকমহলে সদা চর্চিত একটি বিষয়। ইন্ডাস্ট্রিতে এমন অনেক তারকারা রয়েছেন যাদের জীবন নিয়ে গড়ে তোলা যেতে পারে আস্ত এক একটি সিনেমা। আজ তাদেরই মধ্যে একজন অনুশ্রী দাসের জীবন সম্পর্কে কিছু অজানা কথা তুলে ধরব আপনাদের কাছে।

Anushree Das in Khorkuto

অভিনেত্রী অনুশ্রী দাস তাঁর কর্মজীবন শুরু  করেন ১৯৯১ সালে ভবেশ কুন্ডু পরিচালিত “বউরানী” সিনেমার দিয়ে। মুক্তির পরেই রূপালী পর্যায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে সিনেমাটি। সমকালীন জনপ্রিয় সব অভিনেতাদের সাথে জুটি বেঁধেছিলেন তিনি। সত্যি বলতে, বয়সের তুলনায় সাফল্য পেয়েছেন অতি দ্রুত । দর্শকদের কাছে ভাস্কর-অনুশ্রী জুটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল।

Anushree Bhaskar,Bourani,

কিন্তু আগেই বলেছি  কর্মজীবনে সুখী হলেও সুখী হতে পারেননি ব্যক্তিগত জীবনে। অভিনেত্রী যখন সাফল্যের মধ্যগগনে তখনই জীবনে আসে প্রেমের বসন্ত। তৎকালীন বিখ্যাত খলনায়ক ভরত কলের সাথে তাঁর প্রেমের গুঞ্জনে মুখরিত হয় টলিপাড়া। কান পাতলেই দুজনের ঘনিষ্ঠতার কথা শোনা যেত। বেশ কয়েক বছর দীর্ঘ প্রেমালাপের পর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

কিন্তু বিয়ের পর পর নাকি শুরু হয় সাংসারিক অশান্তি। শোনা যায় অভিনেত্রীর সাফল্য মেনে নিতে পারেননি স্বামী ভরত কল। ঈর্ষান্বিত হয়ে পড়েন তাঁর স্বামী। শত চেষ্ঠা করেও প্রেমের করে বিয়ে করে তৈরী সংসার টেকেনি বেশিদিন। কিছু দিনের মধ্যেই ভেঙ্গে যায় সংসার। ভরত কলের জন্যই নাকি ভেঙ্গে যায় সংসার, এমনটাই শোনা যায়। এরপরে বহু টলি অভিনেত্রীর সাথে নাম জড়ায় ভরত কলের।

Tollywood actress Anushree Das Life Story

বিচ্ছেদের পরে একপ্রকার ভেঙ্গে পড়েন অভিনেত্রী। স্বামীর বদলে যাওয়া মেনে নিতে না পেরে অবসাদে ভুগতে শুরু করেন। একেরপর এক সিনেমা হাতছাড়া হতে থাকে। এদিকে বিচ্ছেদের পরেই স্বামী টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ট সম্পর্কে আবদ্ধ হন। তারপর গোপনে বিয়েও করে নেয় দুজনে। এরপর বেশ কিছু বছর কেটে যায়। আবারও ধীরে ধীরে নিজেকে গুছিয়ে পর্দায় ফেরেন অভিনেত্রী।

প্রসঙ্গত, সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটোতে অনুশ্রী দাস, জয়শ্রী মুখোপাধ্যায় ও ভরতকলকে একত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। পর্দায় একেবারে দুই বোনের সম্পর্ক অনুশ্রী আর জয়শ্রীর। এ বিষয়ে একবার সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অনুশ্রী বলেন, ‘বাস্তব জীবনে একাধিক উত্থান পতন থাকলেও এর সঙ্গে পেশাগত জীবনে কোনরূপ সমস্যা নেই, কাজের জায়গায় টিকে থাকতে হলে মনোমালিন্য সরিয়েই কাজ করতে হবে।’

Related Articles

Back to top button