গসিপবিনোদনসিনেমা

৯০০ কোটির ‘কেজিএফ ২’তে ভিলেন হয়েও জনপ্রিয় অ্যান্ড্রু, রইল অভিনেতার আসল পরিচয়

KGF 2 যে সুপারহিট হয়ে সমস্ত রেকর্ড ভাঙতে চলেছে সেটার আভাস আগেই পাওয়া গিয়েছিল। তবে এবার চোখে আঙ্গুল দিয়ে প্রমাণ করে দিলো সেটা। রিলিজের পর প্রায় দুসপ্তাহ পেরোলেও জনপ্রিয়ত কমেনি কেজিএফ ২ ছবির। ইতিমধ্যেই ৯০০ কোটি টাকা তুলে ফেলেছে ছবিটি, এখনও চলছে হাউসফুল। তবে ছবিতে শুধুমাত্র হিরো যশ (Yash) নয় সাথে দর্শকদের মন জিতে  নিয়েছে ভিলেন অ্যান্ড্রুজ (Andrew)। অধীরা ছাড়াও অ্যান্ড্রুজ এর চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

অভিনয়ের প্রশংসার পাশাপাশি অনেকের মনেই প্রশ্ন জেগেছে অভিনেতার আসল পরিচয় নিয়ে। কেজিএফ ২ ছবিতে অ্যান্ড্রুজের চরিত্রে যিনি অভিনয় করেছেন তিনি আসলে একজন কন্নড় অভিনেতা। দীর্ঘদিন ধরেই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। তবে কেজিএফ ২ ছবিতে তার ভিন্টেজ লুক রীতিমত নজর কেড়েছে সকলের।

KGF 2 Andrew actor BS Avinash

অভিনেতার আসল নাম হল বি এস অবিনাশ (BS Avinash)। ১৯৭৪ সালের ২৯শে আগস্ট কর্নাটকে জন্মগ্রহণ করেছিলেন অভিনেতা। এরপর সেখানেই পড়াশোনা, মহীশূর বিশ্ব বিদ্যালয় থেকে পড়া শেষ করার পাশাপাশি অভিনয়ের প্রতি টান ছিল। অভিনয়ের প্রতি টান থেকেই থিয়েটারে যোগ দিয়েছিলেন তিনি। কিন্তু বাবা মারা যাওয়ার পর পারিবারিক ব্যবসার হাল ধরতে অভিনয়ের স্বপ্ন অসম্পূর্ন রেখে ব্যবসা শুরু করেন।

KGF 2 villian Andrew actor BS Avinash Real Identity

এরপর ২০১৪ সালে সুপারস্টার চিরঞ্জীবীর সাথে দেখা করার পরেই পুনরায় অভিনয় জগতে ফিরে অভিনেতা হওয়ার সিদ্ধান্ত নেন তিনি। সেই থেকে একাধিক অভিনয়ের ওয়ার্কশপে কাজ করেছেন তিনি। শেষে কেজিএফ এর জন্য অডিশন দিয়ে সিলেক্ট হন। ছবিতে ইউনিক স্টাইল আর দুর্দান্ত অভিনয়ের জন্য ভিলেন হলেও প্রশংসা পেয়েছেন অবিনাশ। তাছাড়া ৪৮ বছর বয়সেও তার ফিটনেস সত্যিই প্রশংসনীয়।

নিয়মিত শরীরচর্চা করে নিজেকে ফিট  রাখতে ভালোবাসেন অভিনেতা। পাশাপাশি তিনি শিবের বড়সড় ভক্ত, নিজের হাতের বাইসেপে শিবের ট্যাটু করিয়ে রেখেছেন তিনি। এছাড়াও দামি বাইকের শখ রয়েছে অভিনেতার। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অবিনাশ। বিশাল সংখ্যক অনুগামীদের সাথে মাঝে মধ্যেই নানান ছবি শেয়ার করে নেন তিনি।

ইতিমধ্যেই বিয়েও সেরে ফেলেছেন অ্যান্ড্রুজ অভিনেতা বি এস অবিনাশ। তাঁর স্ত্রীর নাম গীতা অবিনাশ। দুজনের একটি ১৯ বছর বয়সী ছেলেও রয়েছে, যার নাম আকুল। স্ত্রী ও সন্তানকে নিয়েই বেশ সুখেই সংসার করছেন অভিনেতা।

Related Articles

Back to top button