বিনোদনসিরিয়াল

‘সিডকে ভাইফোঁটা দেওয়ার কোনো ভাবনাই নেই’! পর্দার সম্পর্ক বাস্তবায়িত করতে নারাজ কৌশাম্বী

বাংলা সিরিয়াল (Bengali Serial) দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হলো ‘মিঠাই'(Mithai)। এই সিরিয়ালের নায়ক নায়িকা সিড, মিঠাই তো বটেই দর্শকদের পছন্দের তালিকায় রয়েছেন মোদক পরিবারের আরো একাধিক সদস্য। এই সিরিয়ালের অন্যতম ইউএসপি  হল যৌথ বাঙালি পরিবারের সকল সদস্যদের একসাথে মিলেমিশে থাকার গল্প।

আজকের দিনেও এই ধারাবাহিকে ভাই বোন সকলে মিলে যেভাবে একসাথে ভালো-মন্দে,হাসি-ঠাট্টায় হইচই করে দিন কাটান তা ভীষণ ভালো লাগে দর্শকদের।  দিনের পর দিন একই সাথে ধারাবাহিকে অভিনয় করতে করতে সিরিয়ালের কলাকুশলীদের মধ্যেও তৈরি হয়েছে এক দারুন বন্ডিং। দিনের বেশিরভাগ সময়টাই যেহেতু সিরিয়ালের সেটে কেটে যায় তাই ধারাবাহিকের মতো বাস্তবেও একে অপরের পরিবারের সদস্যদের মতোই হয়ে উঠেছেন এই ধারাবাহিকের কলা কুশলীরা।

প্রসঙ্গত টেলিপাড়ায় কান পাতলেই মাঝেমধ্যেই শোনা যায় এই ধারাবাহিকের প্রধান নায়ক অর্থাৎ সিড অভিনেতা আদৃত রায় (Adrit Roy) এবং নন্দা অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)-র সম্পর্কের কথা। যদিও আজ পর্যন্ত এবিষয়ে একটা শব্দ খরচ করতে দেখা যায়নি আদৃত-কৌশাম্বী কাওকেই। প্রসঙ্গত এই ধারাবাহিকে রয়েছে এক ঝাঁক ভাই বোনের জুটি।

সিরিয়ালে কৌশম্বী আদৃতের পিসতুতো দিদি নন্দার চরিত্রে অভিনয় করছেন।সিড ছাড়াও ধারাবাহিকে তার রয়েছে আরও দুই ভাই সোম আর স্যান্ডি। সামনেই ভাইফোঁটা তাই সম্প্রতি আনন্দবাজার অনলাইনের তরফে পর্দার দিদিয়া অভিনেত্রী কৌশাম্বীর কাছে প্রশ্ন রাখা হয়েছিল পর্দার বাইরে বাস্তবে তাদের সম্পর্কটা ঠিক কেমন?উত্তরে অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন পর্দার সম্পর্ক তিনি পর্দার বাইরে নিয়ে যেতে নারাজ।

Adrit Roy and Kaushambi Chakraborty

অভিনেত্রীর কথায় ‘আমরা সবাই পেশাদার তাই ক্যামেরার সামনের সম্পর্ক গুলোকে পর্দার সামনেই রাখতে চাই। বাস্তবায়িত করার কোন বাসনা নেই।’ সেইসাথে অভিনেত্রী জানিয়েছেন তার নিজের দাদা আছে, তাছাড়া আরও একজন দাদা রয়েছে। তাদেরই তিনি প্রতি বছর ফোঁটা দেন। তাই সিড, সোম  এই চরিত্রদের আলাদা করে ফোঁটা দেওয়ার তার নিজস্ব কোন ভাবনা নেই।

অন্যদিকে মাস কয়েক আগেই এক সাক্ষাৎকারে অভিনেতা আদৃত রায় বলেছিলেন ছোটবেলা থেকেই তার বোনের শখ ছিল। জি বাংলার মিঠাই তাকে দুই বোন দিয়ে তার সেই শখ পূরণ করেছে। এখানে দুই বোন বলতে আদৃত সিরিয়ালের শ্রী আর নিপা অর্থাৎ অভিনেত্রী দিয়া মুখার্জি আর ঐন্দ্রিলা সাহার কথাই বলেছেন। সুতরাং আদৃত কৌশাম্বী দুজনের কথা থেকেই স্পষ্ট যে তাদের ভাই বোনের সম্পর্কটা শুধুমাত্র অন স্ক্রিনেই সীমাবদ্ধ।

Related Articles

Back to top button