বিনোদন

একেরপর এক ছবি থেকে বাদ পড়ে অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন কার্তিক! জল্পনা তার প্রোফাইল ঘিরে

হঠাৎ নিজের ‘অভিনেতা’ পরিচয় নিজেই মুছে ফেললেন অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik aaryan) । যেই প্রোফাইলের নীচে জ্বলজ্বল করত ‘Actor’ অর্থাৎ অভিনেতা শব্দটা, তা হঠাৎ বদলে অভিনেতা লিখলেন ‘B.tech’ অর্থাৎ তার ইঞ্জিনিয়ারিং এর ডিগ্রির কথা৷ আর তার এই পদক্ষেপেই তোলপাড় হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

‘প্যার কা পাঞ্চ নামা’ ছবিতে কার্তিকের কিছু ডায়লগ দর্শকদের মুগ্ধ করেছিল। সেই থেকেই ধীরে ধীরে অভিনেতার জনপ্রিয়তার গ্রাফ উর্ধমুখী। ‘সোনু কি টিটু কি সুইটি’, ‘পতি পত্নী ওর ওহ’ এরকম একাধিক ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন কার্তিক আরিয়ান। তাই বলিউডের অভিনেতাদের ভিড়ে কার্তিক আরিয়ান এখন বেশ জনপ্রিয়। তবে অভিনয়ে আসার আগে কার্তিক বায়োটেকনলজিতে বিটেক করেন নবী মুম্বইয়ের ডি ওয়াই পাতিল কলেজ অফ ইঞ্জিনিয়ারিং থেকে।

ইঞ্জিনিয়ারিং ছেড়ে অভিনেতা হওয়ার স্বপ্ন দুচোখে লালন করে ইন্ডাস্ট্রিতে নিজের যোগ্যতায় বেশ পাকাপোক্ত জায়গাও তৈরি করে ফেলেছিলেন অভিনেতা। কিন্তু যখনই কারোর জনপ্রিয়তা আসে তখনই যেন কেউ হাত ধরে নীচে নামাতে চায় তাকে। হঠাৎ ছন্দপতন ঘটল তার।

দিন কয়েক আগেই করণ জোহারের (Karan johar) এর ছবি দোস্তানা – ২ (Dostana 2) থেকে বাদ পড়েন অভিনেতা৷ এখানেই শেষ নয়, জানা যাচ্ছে করণ জোহরের ছবি থেকে বাদ পড়ার পর এবার শাহরুখ খানের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিস এন্টারটেইনমেন্টের (Red Chillies Entertainment)’ ছবি ‘ফ্রেডি’ থেকেও বাদ পড়লেন কার্তিক। অজয় বহেল পরিচালিত ছবিতে ক্যাটরিনা কাইফের সাথে কাজ করার কথা ছিল কার্তিকের। কিন্তু ছবির শুটিংয়ের তারিখ নিয়ে সমস্যা তৈরী হচ্ছিলো। তাই এই ছবিটি থেকে বাদ দেওয়া হয়েছে তাকে। এর জন্য ইতিমধ্যেই ছবির সাইনিং এমাউন্ট অর্থাৎ ছবি সই করার সময় পাওয়া টাকা ফেরত দিয়েছেন অভিনেতা।

তবে অনেকের মতেই এভাবে বলিউডের দুটি বড় প্রযোজনা সংস্থার থেকে রিজেক্টেড হওয়া কিন্তু কেরিয়ারের জন্য একেবারেই ভালো কথা নয়।মনে করা হচ্ছে এত বড় দুটো ধাক্কার পরেই কি অভিনয় ছেড়ে দিয়ে ইঞ্জিনিয়ারিং- এই মন দিতে চাইছেন অভিনেতা? তবে এ ব্যাপারে এখনো কিছু খোলসা করেননি তিনি।

Related Articles

Back to top button