বিনোদন

ঠিকরে বেরোচ্ছে অন্তঃসত্ত্বাকালীন জেল্লা! বেবিবাম্পে পেজ থ্রি কাঁপালেন ‘মম টু বি’ করিনা কাপুর

অন্তঃসত্ত্বা (pregnancy) অবস্থায় ঢিলেঢালা জামাকাপড় পরতে হবে, তেমন কোনও মানে নেই। আঁটোসাটো পোশাক বা যে কোনও পোশাকে বেবি বাম্প ফ্লন্ট (Baby Bump Flaunts) করে ফ্যাশনেবল দেখানো যায় নিজেদের। মাতৃত্বকালীন অবস্থায় তেমনই একের পর এক ফ্যাশন স্টেটমেন্ট প্রকাশ করেছেন অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। ফের পেজ থ্রির শিরোনামে উঠে এলেন করিনা কাপুর খান।

kareena kapoor কারিনা কাপুর  baby bump
সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের দলের সাথে পোজ দেওয়ার একটি ছবি পোস্ট করেছেন। সেখানে করিনাকে একটি উজ্জ্বল গোলাপী লং ড্রেসে দেখা যায় এবং তাঁর সাথে দেখা যায় তাঁর মেকআপ ম্যান এবং কস্টিউম ডিজাইনার মিকি, কন্ট্রাক্টর, তার ম্যানেজার পুনম দামানিয়া, হেয়ারস্টাইলিস্ট ইয়ান্নি তাসাপাতোরি এবং অন্যান্যদের। ছবিটি শেয়ার করে ক্যাপশনে বেবো লিখেছেন, ‘ওয়েটিং টু পপ…’।

kareena kapoor কারিনা কাপুর baby bump

করিনা তার গর্ভাবস্থার মাধ্যমে কঠোর পরিশ্রম করছেন। তিনি একজন কর্মরত মা হওয়ার কথাও বলেছিলেন। তাকে প্রায়ই শহরে দেখা যায়, কখনও তার বাড়ি থেকে বের হতে, কখনও তার শুটিং লোকেশনে।তবে বলিউডের ‘নবাবপত্নী’ ও প্রথম সারির তারকা করিনা কাপুর খান। তাঁর গায়ে হামেশাই দামি পোশাক দেখা যায়। এই প্রথম নয়, এর আগেও কারিনা কাপুর খান বাইরের সকল গর্ভবতী মহিলাদের প্রধান পোশাক লক্ষ্য দিয়েছেন।

Related Articles

Back to top button