বিনোদনসিনেমা

করোনা সারতেই ক্রিসমাস পার্টিতে মাতলেন করিনা, সাথে রয়েছে তৈমুর, জাহাঙ্গীর সহ স্বামী সাইফ

আজকের দিনে ক্রিসমাস সেলিব্রেশনে মেতেছে গোটা দুনিয়া। সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ তালিকায় রয়েছেন সকলেই। কম জান না বলিউড ডিভা করিনা কাপুর খানও। সদ্য করোনা মুক্ত হয়েছেন অভিনেত্রী। তারপরেই আজকের বিশেষ দিনে স্বামী সাইফ আলি খান, এবং দুই ছেলে জেহ এবং তৈমুরকে নিয়ে কুণাল কাপুরের বাড়িতে ক্রিসমাস স্পেশাল লাঞ্চ সারতে গিয়েছিলেন অভিনেত্রী।

সেসময়েই আজ কুণাল কাপুরের বাড়ির সামনে ছিল পাপারাৎসির ক্যামেরার ভিড়। করিনা আর সাইফের সাথে দুই ছেলের সেই মুহুর্তের ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে দেখা যাচ্ছে করিনার পরনে রয়েছে একটি কালো টি-শার্ট এবং ব্রাউন ট্যান প্যান্ট। অন্যদিকে সাইফ পরেছেন নীল রঙের টি-শার্টের সঙ্গে ডেনিম ব্লু জিন্স।

আর সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় স্টার কিড ছোট্ট তৈমুরের পরনে ছিল সাদা পামাজার সঙ্গে গোলাপী রঙের পাঞ্জাবি। অন্যদিকে করিনার কোলে চেপে বসা জেহর পরনে ছিল নীল রঙের শার্ট এবং ডেনিংম জিন্স। সোশ্যাল মিডিয়ায় এদিন করিনার লাঞ্চে যাওয়ার একাধিক ছবি আর ভিডিও ভাইরাল হয়েছে।

এমনই একটি ভিডিও দেখা যাচ্ছে ছবি তোলার জন্য পাপারাৎসির অনুরোধে মাস্ক খুলে ফেলেন সাইফ,করিনা। তবে মা বাবা মাস্ক খুললেও মাস্ক খোলেননি খুদে তৈমুর। মাস্ক পরেই পোজ দিতে থাকে সে। কুণাল কাপুরের ক্রিসমাস স্পেশাল লাঞ্চে করিনা ছাড়াও এদিন যোগ দিয়েছিলেন আরমান জৈন, তার স্ত্রী আনিসা মালহোত্রা, নভ্যা নভেলি নন্দা এবং তার ভাই অগস্ত্য নন্দাও।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

উল্লেখ্য দুই সপ্তাহ আগে কারিনার করোনা পজিটিভ ছিল। তবে শুক্রবার তার তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। এরপরেই সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে অভিনেত্রী লিখেছিলেন “করোনা নেগেটিভ আমি। প্রিয় বোন তোমাকে ধন্যবাদ এই সময়ে আমাদের সম্বল হওয়ার জন্য। প্রিয় বন্ধুদের অসংখ্য ধন্যবাদ প্রার্থনা করার জন্য। অনুরাগীদের মেসেজ করার জন্য ধন্যবাদ। সেইসাথে করিনা কৃতজ্ঞতা জানিয়েছিলেন স্বামী সাইফকেও।

Related Articles

Back to top button