গসিপবিনোদন

দুচোখের বিষ ছিল দীপিকা পাডুকোন! এই কারণে বলিউডের মাস্তানির ওপর বেজায় চটেছিলেন ঋষি কাপুর

বলিউডের অন্যতম প্রতিভাবান এবং ভার্সেটাইল অভিনেত্রীদের নামের তালিকা তৈরি করা হলে, সেখানে অবশ্যই নাম থাকবে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone)। হিন্দি সিনেমার ইতিহাসের একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি। তাঁর ঝুলিতে রয়েছে, ‘বাজিরাও মস্তানি’, ‘ককটেল’এর মতো ছবি। তবে আপনি কি জানেন, বলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী দীপিকাকে বিশেষ পছন্দ করতেন না ঋষি কাপুর (Rishi Kapoor)? অভিনেত্রীর এক কাজের জন্যই তাঁর ওপর বেজায় চটেছিলেন তিনি।

দীপিকার বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি বিখ্যাত কাপুর পরিবারের (Kapoor Family) মান সম্মান নষ্ট করার চেষ্টা করেছেন। আর পরিবারের ওপর আঁচ আসতেই তাই অভিনেত্রীর ওপর বেজায় চটে যান ঋষি। শোনা যায়, পরিস্থিতি নাকি এতটাই খারাপ হয়ে গিয়েছিল যে কাপুর পরিবারের ঘনিষ্ঠ বন্ধু করণ জোহরকে নাক গলাতে হয়।

Rishi Kapoor

কিন্তু কী এমন করেছিলেন দীপিকা, যার জন্য ঋষি তাঁর ওপর এতটা চটে গিয়েছিলেন? শুধু তাই নয়, তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল বিখ্যাত কাপুর পরিবারকে ‘কলুষিত’ করারও। আজ তাই সম্পূর্ণ ঘটনাটা একটু জেনে নেওয়া যাক।

কাপুর বংশের ছেলে রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে দীপিকা প্রেমের কথা অনুরাগীদের অজানা নয়। প্রেম এতটাই গভীর ছিল যে, অভিনেত্রী নিজের ঘাড়ে প্রেমিকের নামের ট্যাটু অবধি করিয়েছিলেন। কিন্তু শোনা যায়, খুব তিক্তভাবে ভেঙেছিল সেই প্রেম।

Deepika Padukone and Ranbir Kapoor

রণবীরের সঙ্গে ব্রেক আপের পর দীপিকা সোনম কাপুরের সঙ্গে করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’এ গিয়েছিলেন। সেখানেই করণের এক প্রশ্নের উত্তরে বলিপাড়ার ‘মস্তানি’ বলেছিলেন, তিনি ঋষি পুত্রকে কন্ডোমের প্যাকেট কিনে দিতে চান। অনিল কাপুরের কন্যা, বলি অভিনেত্রী সোনমও দীপিকার সঙ্গে সহমত পোষণ করেন। প্রাক্তন প্রেমিকের বহুগামিতা এবং তাঁর স্বভাবের দিকে ইঙ্গিত করে প্রকাশ্যেই তাঁকে কন্ডোমের প্যাকেট উপহার দেওয়ার কথা বলেছিলেন দীপিকা।

ছেলেকে নিয়ে দীপিকার এই মন্তব্যের কারণে বেজায় চটে গিয়েছিলেন ঋষি। পরিস্থিতি এতটাই খারাপ হয়ে গিয়েছিল যে তাঁকে শেষ পর্যন্ত আসরে নামতে হয়। তবে এই ঘটনার পর দীপিকার সঙ্গে কাপুর পরিবারের সম্পর্ক একেবারে তলানিতে গিয়ে ঠেকে। সম্প্রতি একথা ফাঁস করেছেন করণ নিজেই। পাশাপাশি এও জানিয়েছেন, বলিপাড়ার বহু সেলিব্রিটির অনুরোধে তাঁকে তাঁর টক শো ঠেকে বহু বিতর্কিত এপিসোড বাদ অবধি দিতে হয়েছে।

Related Articles

Back to top button