গসিপবিনোদন

উর্মিলাকে সফ্ট পর্ন স্টার বলায় নেটজনতার রোষের মুখে কঙ্গনা,ফের পাল্টা জবাব কঙ্গনার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের মুখোশ টেনে ধরা হেঁচড়ে সকলের সামনে নিয়ে এসেছে কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি মুম্বাইকে ‘পাক অধিকৃত কাশ্মীর’ বলে শিব সেনার সঙ্গে সংঘর্ষে জড়িয়েছেন কঙ্গনা। এবার প্রাক্তন অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকরকে সফ্ট পর্ন স্টার বলে বিতর্কে জড়িয়েছেন তিনি।

সুশান্তের মৃত্যুর পরে কঙ্গনা দাবি করেছিলেন, বলিউডে বেশিরভাগ তারকারই মাদকচক্রের সাথে গভীরভাবে যোগ হয়েছে। এমনকি বলিউডের প্রথম সারির কয়েকজন অভিনেতার তিনি রক্ত পরীক্ষার করার দাবি জানিয়েছিলেন।

বলিউড অভিনেতা অভিনেত্রীদের ড্রাগচক্র,নিয়ে সরব হাওয়ায় কঙ্কনাকে কটাক্ষ করে উর্মিলা বলেন,’ মাদক পরীক্ষা শুধু মুম্বাই ইন্ডাস্ট্রিতেই করতে হয়? হিমাচলে নয় কেন? কঙ্গনার সঙ্গে তাল মিলিয়ে তো গোটা দেশ ড্রাগস ড্রাগস করছে। কিন্তু কঙ্গনা কি জানেন, ওর নিজের রাজ্য হিমাচল প্রদেশের গাঁজার অন্যতম উৎস। কঙ্গনার উচিত আগে নিজের রাজ্য থেকে মাদক নিষিদ্ধ অভিযান করা।’

এরপর সংবাদ সংস্থার আলোচনায় উর্মিলাকে ‘সফ্ট পর্নস্টার’ বলে কটাক্ষ করে কঙ্গনা। তারপরেই সোশ্যাল মিডিয়ায় নেটজনতার রোষের মুখে পড়তে হয় কঙ্গনাকে।

https://twitter.com/KanganaTeam/status/1306445511218528257?s=20

যদিও এতেও থেমে থাকেননি কঙ্গনা। বরং পাল্টা তোপ দেগে কঙ্গনা প্রশ্ন ছোড়েন,’ যখন উর্মিলা আমাকে রুদালি ও বেশ্যা বলেছিল তখন আপনাদের নারীবাদ কোথায় ছিল?? মহিলা জাতির কলঙ্ক তোমাদের মত ভুয়ো নারীবাদীরা। মেয়েদের শরীর ছাড়াও মন থাকে। ধর্ষণ শুধুমাত্র শারীরিক নয়।’

Related Articles

Back to top button