‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’তে ছোট বাচ্চা লাগছে আলিয়াকে! নাম না করেই কটাক্ষ করে ফের শিরোনামে কঙ্গনা


বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। অভিনেত্রী যেন বিতর্কেই থাকতে ভালোবাসেন,  সর্বদাই কোনো না কোনো বিতর্কে রয়েছেন কঙ্গনা। দেশের রাজিনী থেকে  শুরু করে বলিউডে সেলেব্রিটি হোক বা ক্রিকেটার বা যেকোনো  বিষয়ে নিজের মন্তব্য সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করে থাকেন অভিনেত্রী। এরপরই শুরু হয়ে যায় বিতর্ক, বলতে গেলে কঙ্গনার এক একটি টুইট যেন এক একটি বিতর্কের কারণ।

সম্প্রতি দেশের অক্সিজেন পরিস্থিতি নিয়ে একটি টুইট করেন কঙ্গনা। যার মূলবক্তব্য ছিল গাছ লাগালেই অক্সিজেনের মাত্রা বেড়ে যাবে বায়ুতে। তাছাড়া যাদের শ্বাস নিতে সমস্যা হচ্ছে তারা ব্যায়ামের মাধ্যমে সাময়িকভাবে সমস্যার হাত থেকে বাঁচতে পারেন। এই টুইটের পরেই নেটিজনদের কটাক্ষের তীর ধেয়ে আসে কঙ্গনার দিকে।

Kangana Ranaut

এবার নাম না  করেই বলিউডের স্টারকিড আলিয়া ভাটকে (Alia Bhatt) নিশানা করলেন কঙ্গনা রানাউত। সম্প্রতি মহেশ কন্যা আলিয়া ভাটের একটি নতুন ছবি রিলিজ হতে চলেছে। ছবিটির নাম ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। ছবিতে গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। এতদিন আলিয়াকে সুন্দরী ও লাস্যময়ী হিরোইন হিসাবেই দেখে এসেছেন দর্শকেরা। কিন্তু এই ছবিতে একেবারেই অন্য রূপে দেখা  মিলবে আলিয়া ভাটের।

Alia Bhatt as Gangubai Kathiyawadi Trailer Released

এই ছবিটির ট্রেলার ইতিমধ্যেই রিলিজ হয়ে গিয়েছে। রিলিজ হবার পর এমনিতেই নানান কটাক্ষ ধেয়ে এসেছে আলিয়ার দিকে। অনেকেরই মোতে আলিয়াকে ঠিক মানাচ্ছে না এই চরিত্রে। গম্ভীর আর মানানসই এক্সপ্রেশন দেবার চেষ্টা হয়তো করেছেন ঠিকই তবে চরিত্রের সাথে মুখের মিল নেই ঠিকমত।

এবার এই বিতর্কের আগুনে ঘি ঢেলে দিল কঙ্গনার মন্তব্য। কঙ্গনার মতে আলিয়া একেবারেই বাচ্চা লাগছে। গাঙ্গুবাঈয়ের মত একটা ভারী চরিত্রে কোনোদিক দিয়েই মানাচ্ছে না তাকে। আর এমনি একটি ছবিকে ডিজিটাল মিডিয়ার কাছে বিক্রি করে দেওয়া হয়েছে।

কঙ্গনা kangana on Alia Bhatt gangubai kathiawadi