গানবিনোদনভাইরালভিডিও

একগানেই বিশ্ব জোড়া নাম! ভাইরাল বাদামকাকু এবার সংগীত শিক্ষক! ভাইরাল হারমোনিয়ামে গান শেখানোর ভিডিও

একটা গানের জেরেই কপাল খুলে গিয়েছে বাদাম কাকু ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar)। বীরভূমের দূবরাজপুর গ্রামের সামান্য বাদাম বিক্রেতা থেকে আজ তিনি সেলিব্রিটি। নামি দামি তারকাদের সাথে ওঠা বসা, রিয়্যালিটি শো থেকে নানান অনুষ্ঠানের মঞ্চে মেলে আমন্ত্রণ। ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গেয়ে ভাইরাল হওয়া শুরু হলেও এখনো অব্যাহত রয়েছে ভুবনবাবুর জনপ্রিয়তা।

অবশ্য কাঁচা বাদাম গানের পর একাধিক রিমেক গানে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি অন্যান্য গায়ক ও ইউটিউবারের সাথেও ভিডিও বানিয়েছেন তিনি। এমনকি নিজের নাম ইউটিউব চ্যানেল পর্যন্ত খুলে ফেলেছেন তিনি। যেটা খুলে দিতে তাকে সাহায্য করেছিল এক জনপ্রিয় ইউটিউবার। সেখানে নিয়মিত ভিডিও শেয়ার করছেন তিনি।

এবার ভুবন বাবুর ইউটিউব চ্যানেলেই দেখা গেল যে গান শেখাচ্ছেন তিনি। হ্যাঁ ভুবনবাবুর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে হারমোনিয়াম বাজিয়ে গান গাইছেন তিনি। আর সাথেই পাশে বসে রয়েছে ছোট্ট একটি মেয়ে। খুব সম্ভবত তাঁর নাতনিকেই দেখা গিয়েছে ভিডিওতে।

পাশে বসে থাকা ছোট্ট মেয়েটিও ভুবন বাবুর গানের সাথে তাল মিলিয়েছে। তাহলে কি নাতনিকে হারমোনিয়াম বাজিয়ে গান শেখাচ্ছেন ভুবনকাকু? না আসলে তিনি নিজেই গান শিখছেন। সামনেই বসে রয়েছেন গানের শিক্ষক। তিনি বলে দিচ্ছেন আর ভুবনবাবু হারমোনিয়ামে সুর তুলছেন। এভাবে প্রতি সপ্তাহেই হারমোনিয়াম বাজিয়ে নতুন গান শেখেন ও অনুশীলন করেন তিনি। সেই অনুশীলনকালীনই এই ভিডিওটি রেকর্ড করে শেয়ার করা হয়েছে  সোশ্যাল মিডিয়াতে।

Bhuban Badyakar with harmonium getting music lesson

যদিও ভিডিওটি বেশ কিছুদিন পুরোনো তবে আবারও নতুন করে ভিডিওটিকে ভাইরাল হতে দেখা যাচ্ছে। ভুবনবাবুর এমন গান শেখার ভিডিও দেখে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। অনেকেই তাকে এমন নতুন নতুন গান শিখে গেয়ে শোনানোর জন্য বলেছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই কেশবের সাথে জুটি বেঁধে ভুবন বাদ্যকরের নতুন মিউজিক ভিডিও প্রকাশ্যে এসেছে। নতুন মিউজিক ভিডিওর নাম ‘হবে নাকি বৌ’। ইতিমধ্যেই সেই ভিডিওটি বেশ ভাইরাল হয়ে পড়েছে। গানের ট্যাগ লাইন, ‘তোমায় কাঁচা বাদাম কিনে দেব, হবে নাকি বৌ?’

Related Articles

Back to top button