বিনোদন

সুশান্তকে নিয়ে মশকরা! কমেডিয়ানকে ক্ষমা চাওতে বাধ্য করলেন SSR অনুরাগীরা

বলিউড (Bollywood) অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এর মৃত্যুর প্রায় ৬ মাস কেটে গেলেও আজও তার মৃত্যু রহস্যের কিনারা হয়নি। আজও তার ভক্তরা তাদের প্রিয় শিল্পীকে ভুলতে পারেননি। অভিনেতার মৃত্যুর বিচারের দাবিতে আজও অনড় সুশান্ত অনুরাগীরা।

এরমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে তামাশা মশকরা করেছিলেন ড্যানিয়েল ফার্নান্ডেজ নামক এক স্ট্যান্ড আপ কমেডিয়ান (Stand up comedian)। আর সেই পোস্ট নজরে আসতেই ফুঁসে ওঠেন সুশান্ত অনুরাগীরা। দর্শকদের মনোরঞ্জনের নামে সুশান্তের অপমান মেনে নিতে নারাজ সুশান্তপ্রেমীরা।

তার ভিডিওতে ড্যানিয়েল এও বলেন যে রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) বেকসুর খালাস পেয়েছে। গত ১১ ই জানুয়ারি এই ভিডিও আপলোড করার সাথে সাথেই একেরপর এক আক্রমণ ধেয়ে আসে ড্যানিয়েলের দিকে৷ রিয়ার প্রতি কমেডিয়ানের সহানুভূতি ভালো চোখে দেখেননি নেট জনতার একাংশ৷ আর সেই খেসারতই দিতে হয়েছে ড্যানিয়েলকে। অবশেষে সর্বসমক্ষে কমেডিয়ানকে ক্ষমা চাইতে বাধ্য করেন SSR অনুরাগীরা।

এক সুশান্ত অনুরাগী টুইটারে ড্যানিয়েলকে উদেশ্য করে লেখেন, “ট্র্যাজেডি নিয়ে কৌতুক করলে তা কৌতুকশিল্পী হিসেবে একটি অপরাধ। তাই এই ভিডিওটিতে সকলেই ডিসলাইক ও রিপোর্ট করুন”।

Sushant Singh rajput

এর কিছুক্ষনের মধ্যেই ড্যানিয়েল একটি দীর্ঘ পোস্টে ক্ষমা চেয়ে লেখেন, দর্শকদের মজা দেওয়াই তার একমাত্র উদ্দেশ্য। তিনি তার ভুল স্বীকার করে জানান তিনি জানতেন না রিয়া চক্রবর্তী জামিনে ছাড়া পেয়েছেন। কোনও এক অদ্ভুত কারণে তিনি এই মন্তব্য করেছেন বলে ক্ষমাও চেয়ে নেন তিনি। এই বলে সকলের কাছে ক্ষমা চাওয়ার পরই ট্রোলের হাত থেকে নিস্তার পান তিনি।

Related Articles

Back to top button