গসিপবিনোদনসিনেমা

টলিউড বলিউডের পর এবার দক্ষিণী ছবির পর্দাও কাঁপাবেন! ‘পুষ্পা’তে ভিলেন চরিত্রের অফার পেয়েছিলেন যীশু

দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনের (Allu Arjun) নতুন ছবি পুষ্পা (Pushpa) ইতিমধ্যেই শিরোনাম কেড়েছে। মাত্র দুদিনেই ১০০ কোটির ব্যবসা করে বক্স অফিসে ঝড় তুলেছে এই ছবি। তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম ও হিন্দি -এই ৫ টি ভাষায় ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘পুষ্পা: দ্য রাইজ পার্ট ওয়ান’। শুধু দক্ষিণ ভারতে নয় গোটা দেশেই এই ছবি চলছে রমরমিয়ে। এই ছবি মুক্তির আগেই সমস্ত টিকিট বিক্রি হয়ে যাওয়ার রেকর্ড গড়েছিল। মুক্তি পাওয়ার পর মাত্র এক দিনেই পুষ্পার ব্যবসায়িক আয় তৈরি করেছে ইতিহাস।

এই ছবিতে আল্লু অর্জুন, রশ্মিকা মন্দানি বাদেও ভিলেন চরিত্র ফহাদ ফাসিলের অভিনয় ও তুমুল প্রশংসিত হয়েছে। এবার আপনাদের এমন একটি তথ্য দেব যা জানলে হয়ত চমকে যাবেন। পুষ্পার এই ভিলেন চরিত্রে ফহাদ এর বদলে অভিনয় করার কথা ছিল অভিনেতা যিশু সেনগুপ্তের। অভিনেতা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, করোনা মহামারীর কারণে সেই অফার ফেরাতে হয় অভিনেতাকে।

এমনকি অভিনেতা আরও জানিয়েছেন, কোভিডের দ্বিতীয় ঢেউ চলে যাওয়ার পরেও ছবির পরিচালক যিশুর সাথে কথা বার্তা চালিয়ে গিয়েছেন। কিন্তু তবুও যিশু সময় বের করে উঠতে পারেননা। আর আজ সেই ছবি সুপার ডুপার হিট। যিশু সেই সময় ভিলেনের চরিত্রটি না ছাড়লে আজ তিনিও পুষ্পার অংশ হয়ে থাকতেন।

তবে আক্ষেপ নেই যিশুর। যিশু জানান খারাপ লেগেছিল একথা ঠিক, কিন্তু আল্লু অর্জুনের মত বড় তারকার সাথে ছবি করতে পারেননি বলে কোনোও আক্ষেপ নেই যিশুর। খুব শিগগিরই টলিউডে মুক্তি পাবে তার নতুন ছবি ‘বাবা ও বেবি। ‘বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন যীশু সেনগুপ্ত। তবে টলিউড নয়,তার অভিনয় গুণে মুগ্ধ বলিউড ইন্ডাস্ট্রিও। তবে শুধু অভিনয় নয়, অভিনয়ের পাশাপাশি একাধিক রিয়ালিটি শোয়ের সঞ্চালনাও করেন যীশু।

Related Articles

Back to top button