Uncategorizedগসিপবিনোদনভাইরাল

একরত্তি বোনকে নিয়ে বেজায় খুশি নতুন দাদা তৈমুর, খুদেকে কোলে নিয়েই ছবি ভাইরাল

বলিউডের অভিনেত্রী কারিনা কাপুর (Kareena Kapoor)। দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন অভিনেত্রী। আগত সন্তানের জন্য বেশ যত্নবান অভিনেত্রী। তবে প্রেগনেন্সি ও কাজ দুটোকেই সমান তালে বজায় রেখেছেন অভিনেত্রী। মাতৃত্বের ষষ্ঠ মাসে আছেন অভিনেত্রী। কিন্তু এরই মধ্যে সাইফ-কারিনা পুত্র তৈমুরের কোলে দেখা গেল এক ফুটফুটে সদ্যকে।

একরত্তি বোনকে পেয়ে খুশী দেখাচ্ছে দাদা তৈমুরকে (Taimur Ali Khan)। বোনকে নিয়ে  ক্যামেরার সামনে পোজও দিয়েছে তৈমুর। তৈমুরের  বিদ্যুতের  গতিতে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। সাথে সাথেই  জল্পনা।

তবে কি কোনো খবর গোপন করছেন অন্তঃসত্ত্বা অভিনেত্রী কারিনা! যদিও কারিনার মা হতে বেশ বাকি আছে। তও ভাইরাল হওয়া এই ছবিকে ঘিরে জল্পনা তুঙ্গে। ছবিতে তৈমুরের কোলে কে এই ছোট্ট শিশুটি। তবে কি কন্যা সন্তান হয়েছে সাইফ কারিনার? এই নিয়ে চলছে জল্পনা কল্পনা।

তবে, আসলে নবাগত এই ছোট্ট শিশুটি সাইফ কারিনার সন্তান নয়। আসলে সদ্যজাত এই শিশুটি হল কারিনার দলেরই নয়না সোহান নামক একজন সদস্যার। এবছরের ৩০ শে অগাস্ট মা হয়েছেন তিনি। বুধবার রাতে কারিনার বাড়িতে ছিল দিনার পার্টি। মেয়েকে নিয়ে কারিনার বাড়িতে সেই পার্টিতেই গিয়েছিলেন নয়না। সেখানেই  নয়নার মেয়ে সিয়াকে নিয়ে ছবি তোলে তৈমুর।

এদিন সেই পার্টির ছবি শেয়ার হলে সোশ্যাল মিডিয়াতে সেই ছবি ভাইরাল হয়ে পড়ে। যার ফলে শুরু হয় তুমুল জল্পনা। বর্তমানে তৈমুরের কোলে ছোট্ট সিয়ার ছবি বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button