গসিপবিনোদন

প্লেনের মধ্যে মদ খেয়ে মাতলামি! প্রিয়াঙ্কা চোপড়ার ‘অসভ্যতা’র ভিডিও ভাইরাল হয়েছিল নেটপাড়ায়

সুপরিচিত বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তার কঠোর পরিশ্রমের মাধ্যমে বিনোদন জগতে দুর্দান্ত জনপ্রিয়তা অর্জন করেছেন। প্রিয়াঙ্কা শুধুমাত্র বলিউডেই নিজের নাম তৈরি করেননি, তিনি হলিউডেও নিজের ছাপ রেখেছেন। প্রিয়াঙ্কার ফ্যান ফলোয়ার্স সংখ্যাও বেশ দমদার। প্রিয়াঙ্কার লক্ষ লক্ষ ভক্ত তার এক ঝলক দেখতে মরিয়া।

অন্যদিকে, প্রিয়াঙ্কাও তার সাহসী ছবিগুলির জন্য সোশ্যাল মিডিয়ায় শিরোনামে রয়েছেন। গুরুত্বপূর্ণ বিষয় হল প্রিয়াঙ্কা তার সাহসিকতার জন্য বহুবার সমালোচিত হয়েছেন। আজ আমরা আপনাকে প্রিয়াঙ্কার সাথে সম্পর্কিত এমন একটি গল্প বলতে যাচ্ছি যা ভাইরাল হয়েছিল।

ফ্লাইট অ্যাটেনডেন্টের মতে, প্রিয়াঙ্কা যখন আমেরিকান শো ‘কোয়ান্টিকো’-তে কাজ করছিলেন। এসময় তিনি ফ্লাইটে বসেন তখন তারা ব্লাডি মেরি দাবি করেন। এরপর তিনি তিনটি পানীয় পান করেন যা তাকে অত্যন্ত নেশাগ্রস্ত করে তোলে। ফ্লাইট চলাকালীন প্রিয়াঙ্কা বমি করেছিলেন বলে জানা গেছে।

যাইহোক,এরপর নেশায় তিনি ফ্লাইটেই ঘুমিয়ে পড়েন। প্রিয়াঙ্কার এই ঘটনার ভিডিও নাকি সোশ্যাল মিডিয়ায় সেই সময় চূড়ান্ত ভাইরাল হয়ে পড়েছিল, পরে প্রিয়াঙ্কাই সন্তর্পণে সেই ভিডিও সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেলার অনুরোধ জানান।

এই ভিডিওতে দেখা গেছে যে কখনও প্রিয়াঙ্কা তার মেজাজ হারিয়ে ফেলেছেন, কখনও তাকে সিটে ঘুমাতে দেখা গেছে, কখনও তিনি শিশুর মতো অভিনয় করতে শুরু করেছেন, আবার কখনও তাকে জোরে হাসতে দেখা গেছে। প্রতিবেদন অনুসারে, ফ্লাইটের সময় একজন ব্যক্তি অভিনেত্রীর একটি ভিডিও তৈরি করেছিলেন যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল, যদিও পরে এটি মুছে ফেলা হয়েছিল। কিন্তু ততক্ষণে লক্ষ লক্ষ মানুষ প্রিয়াঙ্কার এই ভিডিও দেখে ফেলেছেন।

এরপর প্রিয়াঙ্কা মিডিয়ার সামনে এলে তিনি এ বিষয়ে অনেক খোঁজখবর নিলেও তিনি এ বিষয়ে কথা বলা ঠিক মনে করেননি এবং সবসময় চুপ থাকতেন। যদিও এই ব্যাপারটা বেশ পুরনো যখন প্রিয়াঙ্কার বিয়েও হয়নি। এই মুহূর্তে ব্যক্তিগত জীবন নিয়ে শিরোনামে রয়েছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি প্রিয়াঙ্কা ও স্বামী নিক জোনাসের বিবাহবিচ্ছেদের খবর তোলপাড় হয়েছিল। যদিও প্রিয়াঙ্কার মা মধু চোপড়া এসব অভিযোগ অস্বীকার করেছেন

Related Articles

Back to top button