বিনোদনভিডিওসিরিয়াল

রোহিতের সামনে খাটে উঠে ‘ধেই ধেই’ করে পরম সুন্দরী নাচলেন শ্রীময়ী! কান্ড দেখে অবাক টোটা

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। পছন্দের তারকাদের টিভির পর্দায় না দেখা অবধি গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের । সকলের পছন্দের এমনই একটি মেগা সিরিয়াল হল লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) লেখা স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’ (Sreemoyee)।

আজকের দিনে দাঁড়িয়ে কলেজ লাইফের ভালোবাসার সম্পর্ককে পূর্ণতা দিতে প্রচলিত ধ্যান ধারণার সমস্ত বেড়াজাল টপকে মাঝবয়সী নারী-পুরুষের নিজেদের পছন্দকে গুরুত্ব দিয়ে ফের সংসার পাতার সিদ্ধান্ত নিঃসন্দেহে সাহসী পদক্ষেপ। আর টিভির পর্দায় গল্পের মোড়কে সেই সাহসী তথা প্রকৃত অর্থে আধুনিক সিদ্ধান্তকে পূর্ণতা দিয়ে ইতিমধ্যেই অসংখ্য দর্শকের প্রশংসা পেয়েছেন লেখিকা লীনা গাঙ্গুলী।

ধারাবাহিকে শ্রীময়ীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (Indrani Halder) , এবং রোহিত সেন সকলের প্রিয় টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhury)। নিজের সংসার ত্যাগ করে শ্রীময়ী নিজের পুরোনো ভালোবাসা রোহিতকে গ্রহণ করেছে, আর দর্শকদের যা দেখে চোখ জুড়িয়েছে।

পর্দায় রোহিত শ্রীময়ীর রসায়ন তাই বেশ পছন্দের দর্শকদের কাছে। কিন্তু পর্দার বাইরে এবার ভাইরাল হল রোহিত শ্রীময়ীর অনস্ক্রিন কেমিস্ট্রি। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, চওড়া লাল পাড় সাদা শাড়ি, আর চুলে হালকা হাতে খোঁপা বেঁধে রোহিতকে ঘিরে ধরে ‘পরম সুন্দরী ‘ গানে নাচছেন শ্রীময়ী। রোহিত সেন চুপটি করে বসে আছেন বিছানায়। পর্দার বউয়ের নাচ চুপচাপ উপভোগ করছিলেন টোটা। তাকে নাচতে বলায় ‘রক্ষে করো’ ভঙ্গিতে হাত জোর করে ক্ষমাও চেয়ে নিতে দেখা যায় রোহিতকে৷

 

Related Articles

Back to top button