ছবিবিনোদনভাইরাল

ইমরান হাশমি মল্লিকার সাথে করেছিলেন হট বোল্ড সিন, আজ চাইছেন ক্ষমা

ইমরান হাশমী (Imran Hashmi), বলিউডের জগতে নামটি বেশ পরিচিত। একসময় ছবিতে অন্তরঙ্গ দৃশ্য ও বিশেষত কিসিং সিনের জন্য বিখ্যাত ছিলেন অভিনেতা ইমরান হাশমী। বলিউডে কিসিং মাস্টার হিসাবেও পরিচিত ইমরান হাশমী।

জনপ্রিয়  অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)থেকে শুরু করে বহু অভিনেত্রীর সাথেই কিসিং সিন করেছেন ইমরান হাশমী। ২০০৪ সালে মার্ডার ছবিতে অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতের সাথে ইমরান হাশমিকে দেখা গিয়েছিল। ছবিতে অভিনেত্রীর সাথে অন্তরঙ্গ দৃশ্যে শুটিংয়ের জেরে রাতারাতি ফেমাস হয়ে যান অভিনেতা। দর্শকেরা এই ছবির পরেই ইমরান হাশমিকে সিরিয়াল কিসার (Serial Kisser) নাম দিয়েছিল।

এই ছবির পরে ধারাবাহিকভাবে বহু ছবিতে অন্তরঙ্গ মুহূর্তের শুটে কিসিং সিন্ করেছেন ইমরান হাশমী। তবে একসময় মল্লিকার সাথে ইমরানের অভিনয় রীতিমত সুপার হিট হয়েছিল। যার জেরে মল্লিকা শেরাওয়াতকে খানিক বির্তকের মধ্যে পড়তে হয়। যদিও মার্ডার ছবির পর মল্লিকা শেরাওয়াত ইমরান হাশমির সাথে আর কোনো ছবিতে অভিনয় করেননি। সর্বশেষ জ্যাকলিন ফার্নান্দেসের (Jackline Farnandez) সাথে ইমরান হাশমিকে রাজ ৩ ছবিতে একটি হট কিসিং সিনে দেখা গিয়েছে।

বলিউডের এই কিসিং মাস্টার তথা সিরিয়াল কিসের কিন্তু সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় হয়েছেন। সম্প্রতি তিনি নিজের একটি ছবি পোস্ট করে ক্ষমা চেয়েছেন। কিন্তু কেন ক্ষমা চেয়েছেন ? আসলে অভিনেতা নিজের একটি সেলফি তুলে সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। কিন্তু ছবিটি তোলার সময় তিনি তার মুখের মাস্ক খুলে ছবি তুলেছেন। করোনা কালে সকলকে সর্বদা মাস্ক পরে থাকার জন্য বলা হচ্ছে সেখানে অভিনেতা নিজের মাস্ক খুলে ছবি তুলেছেন, তার জন্যই ক্ষমা চেয়ে নিয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

 

Related Articles

Back to top button