গসিপবিনোদনসিনেমা

একসময় বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাইকে প্লাস্টিক সুন্দরী বলেন ইমরান! যার জেরে পড়তে হয়েছিল ফ্যাসাদে

প্রাক্তন বিশ্ব সুন্দরী তথা অমিতাভ বচ্চনের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন। সুন্দরী এই অভিনেত্রী বলিউডে একাধিক ছবিতে কাজ করেছেন। নিজের অভিনয় দিয়ে যেমন দর্শকদের মন জিতে নিয়েছেন তেমনি বেশিরভাগ ছবিই সুপার হিট হয়েছে অভিনেত্রীর। এই কারণ যে শুধু দুর্দান্ত অভিনয় তা নয়, আগেই বলেছি প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই। তার রূপ আর সৌন্দর্য দর্শকদের আজও মুগ্ধ করে।

Aishwarya Rai Bachchan Abhisekh Bachchan

কিন্তু জানেন কি, বলিউডের এই বিশ্বসুন্দরী অভিনেত্রীকেও শুনতে হয়েছিল তার রূপ নিয়ে কুৎসা। তাও আবার বলিউডেরই এক অভিনেতার থেকে। যার কারণে অবশ্য খারাপ পরিণতি ভুগতে হয়েছিল সেই অভিনেতাকে। জানতে চান কে সেই অভিনেতা? সেই অভিনেতা হলেন বলিউডের সিরিয়াল কিসার ইমরান হাশমি।

ইমরান হাশমি Imraan Hashmi

হ্যাঁ ঠিকই দেখেছেন, ইমরান হাশমি ঐশ্বর্য রাইকে কুৎসিত ও প্লাস্টিক সুন্দরী বলেছিলেন। কফি উইথ করণ নামের টক শোতে ঐশ্বর্যকে নিয়ে এমন বেফাঁস মন্তব্য করেছিলেন অভিনেতা। শোতে র‌্যাপিড ফায়ার রাউন্ডে এক গুচ্ছ প্রশ্ন করা হয়েছিল ইমরানকে। সেখানেই ঐশ্বর্য নাম শুনেই প্রথম প্রতিক্রিয়া হিসাবে প্লাস্টিক বলেছিলেন ইমরান হাশমি।

ইমরান হাশমি Imraan Hashmi Aishwarya Rai Bacchan ঐশ্বর্য রাই বচ্চন

ইমরান হাশমির এই প্রতিক্রিয়া মোটেও ভালো ভাবে নেননি ঐশ্বর্য রাই। তাকে প্লাস্টিক বলে বেজায় চোটে গিয়েছিলেন অভিনেত্রী। এই ঘটনার পরেই ইমরানের সাথে একটি ছবির অফার দেওয়া হয় ঐশ্বর্য রাইকে যাতে তিনি মোটেও রাজি হননি।

ইমরান হাশমি Imraan Hashmi

এমন একটি মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছিলেন ইমরান হাশমি। তবে তাতে চিড়ে ভেজেনি। বলিউডের কিসিং মাস্টার ইমরান হাশমির সাথে ঐশ্বর্য রাইয়ের জুটি আর দেখা যায়নি। কারণ ইমরান হাশমিকে ব্ল্যাক লিস্টেড করে দিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন।

Related Articles

Back to top button