ফুটবল কেটে জন্মদিন পালন করলেন ইব্রাহিম! একগুচ্ছ ছবি শেয়ার করে স্মৃতিচারণ সারা আলি খানের


অভিনেতা সাইফ আলী খানের বড় ছেলে, ইব্রাহিম আলি খানের (Ibrahim Ali Khan) আজ ২০তম জন্মদিন।একাধিক শুভেচ্ছা বার্তাতে ভরেছে সোশ্যাল মিডিয়া। তবে নজর কেড়েছে সারা আলি খানের (Sara Ali Khan) উপহার। ফুটবলপ্রেমী ভাইকে একটি ‘ফুটবল’ থিমের কেক দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সারা।

Sara Ali Khan Ibrahim Khan

ভবিষ্যতে অভিনেতা হওয়ার আশাবাদী ইব্রাহিম খান ছোট থেকেই ফুটবল প্রেমী। আর সেই কথা মাথায় রেখেই বিশেষভাবে ডিজাইন করা হয়েছে কেকটি।

Sara & Ibrahim

কেকে উল্লেখ করা রয়েছে চেলসি (Chelsea) ক্লাবের নাম। এর পাশাপাশি সাত নম্বর জার্সির এক প্লেয়ারের উপর ভালোবেসে খোদাই করা রয়েছে ‘Iggy’-র নাম (‘Iggy’ ওরফে ইব্রাহিম)। শুধু তাই নয়, কেক কাটার একটি বুমেরাং ভিডিও পোস্ট করেছেন সারা। যার ক্যাপশনে আছে, “আমি আমার ভাইকে ভালোবাসি”।

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

শুধু তাই নয়, ভাইয়ের সাথে বেশ কয়েকটি ছবিও শেয়ার করেছেন সারা। পাশাপাশি করিনা কাপুর খান, ইব্রাহিমের একটি সাদা কালো ছবি শেয়ার করে লিখেছেন, “শুভ জন্মদিন হ্যান্ডসাম”।

Sara & Ibrahim

উল্লেখ্য, ২০০১ সালের ৫মার্চ জন্মগ্রহণ করে অমৃতা সিং এবং সইফ আলি খানের পুত্র ইব্রাহিম খান। এরপর ২০০৪ সালে বিচ্ছেদ ঘটে অমৃতা এবং সইফের। তবে সারা এবং ইব্রাহিমের সঙ্গে সব সময়ই বন্ধুত্বপূর্ণ সম্পর্কে রেখে চলেন করিনা কাপুর খান।


Like it? Share with your friends!

671
671 points