বিনোদনসিনেমা

যশ বাদ! KGF-2 এর পরিচালকের হাত ধরে পরবর্তী বিগবাজেটের ছবিতে ‘হিরো’ হবেন হৃত্বিক

বর্তমানে দক্ষিণী ছবি কেজিএফ-২ এর দাপটে কার্যত ত্রস্ত বলিউড। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত যশের এই ছবির বক্স অফিস কালেকশন দেখলে চোখ উঠবে কপালে। আর দক্ষিণের ছবির এই লাগাতার সাফল্য দেখে রীতিমতো চিন্তায় পড়ে গিয়েছিল বলি সেলেবরাও। প্রথমে পুষ্পা, তারপর RRR এখন আবার কেজিএফ চ্যাপ্টার ২। প্রেক্ষাগৃহ থেকে সরছেই না দক্ষিণী ছবি৷

সম্প্রতি মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত কেজিএফ ছবির দ্বিতীয় পর্ব কেজিএফ চ্যাপ্টার ২ (KGF Chapter 2)। ছবিতে সুপারস্টার যশকে (Yash) দেখা গিয়েছে মূল নায়কের চরিত্রে। সাথে খল নায়কের চরিত্রে ছিলেন সঞ্জয় দত্ত। সোনার খনির জন্য অসহায় সাধারণ মানুষের ওপর হওয়া অত্যাচার নিয়ে তৈরী ছবির কাহিনী। ২০১৮ সালে প্রথম চ্যাপ্টার মুক্তি পাওয়ার পর থেকেই মানুষের মধ্যে উত্তেজনা ছিল বাঁধ ভাঙা। প্রথম পার্ট দেখবার পর থেকেই সকলে এর সিক্যুয়েলের অপেক্ষায় ছিলেন।

আর এই ছবির সাফল্য কার্যত বলিউড অভিনেতা এবং প্রযোজকদের চোখ খুলে দিয়েছে এবং এখন তারাও প্যান ইন্ডিয়ার সিনেমাগুলিতে মনোনিবেশ করছে। আর এরই মাঝে শোনা গেল, আরও এক ধামাকাদার খবর। মিডিয়া রিপোর্ট বলছে, খুব শীঘ্রই ‘KGF 2’ নির্মাতাদের সাথে হাত মেলাতে পারেন বলিউড অভিনেতা হৃতিক রোশন । ‘KGF 2’-এর নির্মাতারা কিছুদিন আগে তাদের নতুন ছবির ঘোষণা করেছেন যা পরিচালনার দায়িত্বে রয়েছেন সুধা কাঙ্গারা ।

তার আসন্ন বিগবাজেটের ছবিতেই বলি অভিনেতা হৃত্বিক রোশনকে দেখা যাবে বলে খবর পাওয়া যাচ্ছে। সম্প্রতি, মনোজ কুমার তার টুইটে জানিয়েছেন, ‘হোমবেল ফিল্মসের পরবর্তী ছবির জন্য হাত মেলাতে পারেন হৃতিক রোশন এবং সুধা কাঙ্গারা। সুধা বর্তমানে অক্ষয় কুমারের সোরারাই পোত্রুর হিন্দি রিমেক নিয়ে ব্যস্ত। তার হাতের প্রোজেক্ট টা শেষ হলেই তিনি হৃত্বিকের সাথে কথা বার্তা এগোবেন বলে খবর।

বর্তমানে হৃত্বিক ব্যস্ত ‘বিক্রম ভেধা’- এর হিন্দি রিমেক নিয়ে, যেখানে বলিপাড়ার নবাব সাইফ আলী খানকেও তার সঙ্গে দেখা যাবে। এই ছবিতে হৃতিক রোশনের লুক একেবারেই আলাদা হবে, যা তিনি ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন। এছাড়া মুক্তির অপেক্ষায় হৃত্বিকের ছবি ফাইটার যেখানে তিনি দীপিকা পাড়ুকোনের সাথে জুটি বাঁধবেন। এছাড়াও তার কাল্ট ছবি, ‘কৃশ ৪ ‘ নিয়েও ভাবনা চিন্তা চলছে৷

Related Articles

Back to top button