গসিপবিনোদন

ঐন্দ্রিলার মৃত্যুর পর কেটে গিয়েছে ১ মাস! এখন কেমন আছেন সব্যসাচী? প্রথমবার জানালেন অভিনেতা

সময় সত্যিই কারোর জন্য থেমে থাকে না। দেখতে দেখতে এক মাস হয়ে গেল প্রয়াত হয়েছেন টলিউডের নামী অভিনেত্রী (Tollywood actress) ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। ২০ নভেম্বর এই সময়ে ঝড় বয়ে যাচ্ছিল শর্মা পরিবার এবং সব্যসাচী চৌধুরীর (Sabyasachi Chowdhury) ওপর দিয়ে। গত মাসের এই দিনেই না ফেরার দেশে পাড়ি দিয়েছিলেন ‘জিয়ন কাঠি’ অভিনেত্রী।

এক মাস পরেও প্রাণচঞ্চল ঐন্দ্রিলার মৃত্যুর ধাক্কা সামলে উঠতে পারেননি তাঁর কাছের মানুষ, প্রিয়জনেরা। অভিনেত্রীর পরিবার তবুও সামাজিক মাধ্যমের দ্বারা নিজেদের মনের দুঃখ কিছুটা ভাগ করে নিচ্ছিলেন। কিন্তু অভিনেতা সব্যসাচী চৌধুরী সব কিছু থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন।

Aindrila Sharma Sabyasachi Chowdhury

নিজের সবচেয়ে কাছের মানুষকে হারানোর পর সব্যসাচীও নিজেকে অনেকটা গুটিয়ে নিয়েছিলেন।একবারের জন্যেও সামনে আসেননি। কোনও সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেননি। কিন্তু ঐন্দ্রিলার মৃত্যুর এক মাস পর প্রথমবার এক সংবাদমাধ্যমের কাছে ‘মহাপীঠ তারাপীঠ’ অভিনেতা জানান তিনি কেমন আছেন।

মঙ্গলবার আনন্দবাজার অনলাইনের তরফ থেকে খোঁজখবর নেওয়ার জন্য সব্যসাচীর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। এর আগে অভিনেতার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও বারবার ফোন বন্ধ পেয়েছিল সংশ্লিষ্ট সংবাদমাধ্যম। তবে আজ ফোনে কথা বলেন তিনি। জানান, ঐন্দ্রিলার মৃত্যুর এক মাস পর কেমন আছেন তিনি।

Sabyasachi Chowdhury Aindrila Sharma

কাছের মানুষকে হারানোর শোক যে সব্যসাচী পুরোপুরি কাটিয়ে উঠেছেন তা বলা যায় না। যদিও সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে শান্ত গলায় তিনি বলেন, ‘আমি কিছুটা ঠিক আছি’। যদিও সেই কথার মধ্যে কোনও দৃঢ়তা ছিল না বলেই দাবি করা হয়েছে প্রতিবেদনে। অভিনেতার সংযোজন, ‘এই বিষয়ে আমি সত্যিই কোনও ইন্টারভিউ দিতে বা কথা বলতে চাই না। ধন্যবাদ’।

যতই মুখে বলুন না কেন ‘কিছুটা ঠিক আছি’, সব্যসাচী যে ঐন্দ্রিলার মৃত্যুর এক মাস পরেও নিজেকে সম্পূর্ণরূপে সামলে উঠতে পারেননি তা বেশ বোঝা যাচ্ছে। এখনও কাজে ফেরেননি তিনি। আস্তে আস্তে নিজের মতো করে নিজেকে সামলানোর চেষ্টা করছেন অভিনেতা।

Related Articles

Back to top button