ছবিবিনোদনভাইরালসিরিয়াল

দীঘার সুইমিং পুলে জলপরী পটলকুমার, ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় কটাক্ষের শিকার হিয়া দে

টলিপাড়ার অপেক্ষাকৃত ছোট অভিনেত্রীদের বেশ জনপ্রিয় হিয়া দে (Hiye Dey)। একসময় ‘পটলকুমার গানওয়ালা (Patal Kumar Gaanwala)’ সিরিয়ালের দৌলতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল হিয়া। এরপর মাঝে বেশ কিছুদিন বিরতির পর বর্তমানে ‘ফেলনা’ সিরিয়ালে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তবে সিরিয়ালের পাশাপাশি ইতিমধ্যেই টলিউডের ছবি ‘নির্ভয়া’তে অভিনয় করে ফেলেছে হিয়া।

সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় অভিনেত্রী, রয়েছে ৩৪ হাজারেরও বেশি ফলোয়ার। আর তাদের সাথে প্রতিনিয়ত ছবি ও ভিডিও শেয়ার করেনা হিয়া। একাধিক নাচের ভিডিও শেয়ার করেছে হিয়া, যার কারণে বহুবার ট্রোলিং থেকে শুরু করে নোংরা মন্তব্যের শিকার হয়েছে তাকে।

সম্প্রতি ঘুরতে গিয়ে সুইমিংপুলে বেশ কিছুটা সময় কাটিয়েছে হিয়া। আর সুইমিং পুলের বেশ কিছু ছবি শেয়ার করেছে সোশ্যাল মিডিয়াতে। যা বাকি ছবি ভিডিওর মতই ভাইরাল হয়ে পড়েছে। আসলে বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ট্রোলিংয়ের মাত্রা অনেক বেড়ে গেছে। রীতিমত পান থেকে চুন খসলেই ট্রোলিং শুরু হয়ে যাচ্ছে। বিশেষত সেলিব্রিটিরা এই ট্রোলিংয়ের শিকার, আর বাদ যায়নি হিয়াও।

পটলকুমার অভিনেত্রীকে ট্রোলিং এই প্রথমবার নয়, এর আগেও একাধিক বার নাচের জন্য ট্রোল করা হয়েছে। তবে সম্প্রতি যে ছবিগুলি শেয়ার করা হয়েছে তার কোনোটিতেই খারাপ কিছু নেই। তবুও নেটিজেনদের কিছু অংশ সেই খারাপ মন্তব্য করার থেকে নিজেকে বিরত রাখতে পারেনি। এক নেটিজেনদের মতে, ‘পটলের এক কি হাল!’ তবে কিছু মানুষ প্রশংসাও করেছে।

প্রসঙ্গত, গত বছরের ১৯শে নভেম্বর হিয়ার প্রথম টলিউড ছবি ‘নিৰ্ভয়া’ রিলিজ হয়েছে। ছবিতে বাস্তবের নির্ভয়ার গণধর্ষিত হয়ে অন্তঃসত্ত্বা হওয়ার কাহিনী দেখানো হয়েছে। এই ছবিতে শ্রীলেখা মিত্র, গৌরব চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তী ও প্রিয়াঙ্কা সরকারের মত তারকাদের সাথে কাজ করেছে হিয়া।

Related Articles

Back to top button