বিনোদনসিরিয়াল

ঈশান গৌরীর বিয়ের পরেই ভক্তদের জন্য বড় ধাক্কা! বদলে গেল ধারাবাহিকের গুরুত্বপূর্ণ খলনায়িকা

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তবে এখন সব সিরিয়ালেই শেষ কথা বলে টিআরপি। খুবই অল্প দিনের মধ্যে দর্শকদের মন জয় করে নিয়ছে জি বাংলার এমনই একটি জনপ্রিয় সিরিয়াল ‘গৌরী এল’ (Gauri Elo)। শুরু থেকেই এই সিরিয়ালের কাহিনী অনুযায়ী দেখা যাচ্ছে নায়ক ঈশান এবং নায়িকা গৌরী দুজনেই স্বয়ং মহাদেব আর পার্বতীর অংশ।

ধারাবাহিকে পেশায় ডাক্তার ঈশান ঘোষালের চরিত্রে অভিনয় করছেন দূর্গা দূর্গেশ্বরী খ্যাত বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় আর নায়িকা গৌরীর চরিত্রে রয়েছেন একেবারে নবাগতা অভিনেত্রী মোহনা মাইতি। এখন তো দর্শকদের কাছে একেবারে নয়নের মণ হয়ে উঠেছে মানুষ রূপী এই হর পার্বতীর জুটি। নানান বাধা বিপত্তি পেরিয়ে সিরিয়ালে সবেমাত্র বিয়ে হয়েছে গৌরী ইশানের।

সবমিলিয়ে এখন একেবারে জমে উঠেছে গৌরী এল সিরিয়ালের প্রতি টি পর্ব। এরইমধ্যে ভক্তদের জন্য এল খারাপ খবর। জানা যাচ্ছে সিরিয়ালে বদলে গিয়েছে এক গুরুত্বপূর্ণ খল চরিত্রের অভিনেত্রী। প্রসঙ্গত সিরিয়ালে তারকাদের মুখ বদলের ঘটনা নতুন নয়। ইতিপূর্বে একাধিক সিরিয়ালে একাধিক চরিত্রের মুখ বদল হয়েছে। তবে পছন্দের চরিত্রদের মুখ বদল হলে স্বাভাবিকভাবেই মন খারাপ হয়ে যায় ভক্তদের।

আজ থেকে সিরিয়ালে আচমকাই বদলে গিয়েছেন মাধুরী নামের নেগেটিভ চরিত্রের অভিনেত্রী কন্যাকুমারী মুখোপাধ্যায় (Kanyakumari Mukherjee)। তার পরিবর্তে আজ থেকেই এই চরিত্রে দেখা গিয়েছে টেলিভিশন জগতের পরিচিত মুখ সুজাতা দাঁ (Sujsta Dawn) কে। জানা যাচ্ছে অন্য প্রোজেক্টের কাজের জন্ ই ‘গৌরী এলো’তে সময় দিতে পারছিলেন না কন্যাকুমারী। তাই তিনি নিজেই গৌরী এলো সিরিয়াল থেকে সরে দাঁড়িয়েছেন।

প্রসঙ্গত গৌরী এলোর আগে কন্যা কুমারী ‘এখানে আকাশ নীল’, ‘খড়কুটো’-সহ বহু জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন। তবে বেশিরভাগ ক্ষেত্রেই তাকে নেগেটিভ চরিত্রে দেখা যায়। অন্যদিকে মাধুরী চরিত্রের নতুন অভিনেত্রী সুজাতাও ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’, ‘এখানে আকাশ নীল’-এর মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন।

Related Articles

Back to top button