বিনোদনসিরিয়াল

পর্দায় ফিরছে জনপ্রিয় ‘ত্রিনয়নী’ জুটি গৌরব-শ্রুতি! এই নিয়ে প্রথমবার মুখ খুললেন পর্দার আহির

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। অবসরসময়ে সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। ইদানিং প্রায় প্রতি মাসেই টেলিভিশনের পর্দায় আসছে নিত্যনতুন ধারাবাহিক। যার ফলে কোপ গিয়ে পড়ছে পুরনো সিরিয়ালগুলির ওপর। কথায় আছে নতুনকে জায়গা দিতে পুরনো কে জায়গা ছাড়তে হয়।

ইদানিং এই একই ঘটনা ঘটছে বাংলা সিরিয়াল গুলোর ক্ষেত্রেও।  অসময়ে শেষ করে দেওয়া হচ্ছে একাধিক ধারাবাহিক। এই যেমন আগামী ১৪ই  নভেম্বর থেকে জি বাংলার পর্দায় আসছে একেবারে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Nim Fuler Madhu)। এই ধারাবাহিকের হাত ধরেই  দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় ফিরেছেন ‘কে আপন কে পর’  সিরিয়ালের জবা অভিনেত্রী পল্লবী শর্মা। তার বিপরীতে জুটি বাঁধছেন ‘যমুনা ঢাকি’ সিরিয়ালের  নায়ক সঙ্গীত অভিনেতা রুবেল দাস।

Pallavi Sharma New Serial Nim Phuler Modhu

যার ফলে টেলিভিশনের পর্দায় শেষ হয়ে যাচ্ছে ‘পিলু’ (Pilu) সিরিয়ালের সম্প্রচার।প্রসঙ্গত এই পিলু ধারাবাহিকে নায়ক আহিরের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)। এরই মাঝে খবর পিলু শেষ হতেই জি বাংলার পর্দাতেই নতুন ধারাবাহিক নিয়ে কামব্যাক করছেন তিনি।

আর তার বিপরীতে জুটি বাঁধছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। শুধু তাই নয় জানা যায় এই নতুন ধারাবাহিক প্রয়োজনা র দায়িত্বে থাকছে ‘ক্রেজি আইডিয়াস’। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই খুশির হাওয়া গৌরব এবং শ্রুতির অসংখ্য অনুরাগীদের মধ্যে। ফের একবার টেলিভিশনের পর্দায় গৌরব শ্রুতি জুটির কামব্যাক করার খবরে খুশির হাওয়া তার অনুরাগীদের মধ্যে।

কিন্তু এই খবরে সত্যতা রয়েছে কত খানি। তা নিয়ে সন্দেহ ছিল প্রথম থেকেই। পরবর্তীতে খবরের সত্যতা সম্পূর্ণ অস্বীকার করে সোশ্যাল মিডিয়ায় নিজে ইনস্টাগ্রাম স্টোরিতে স্পষ্ট বার্তা দিয়ে অনুরাগীদের উদ্দেশ্যে গৌরব সাফ জানিয়ে দিয়েছেন ‘এই মুহূর্তে আমি কোন সিরিয়াল করছি না। দয়া করে গুজবে কান দেবেন না, ধন্যবাদ’।

সেই সাথে তিনি জানিয়েছেন তিনি খুব শিগগিরই ফিরবেন তবে এখন তিনি চুটিয়ে ছুটি কাটাতে চান। গৌরব জানিয়েছেন সবটাই দর্শকদের ভালোবাসার ওপর নির্ভর করছে। প্রসঙ্গত টেলিভিশনের পর্দায় বহুদিন কোন ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে না টেলি অভিনেত্রী শ্রুতি দাস কে। তাই অভিনেতা গৌরব রায় চৌধুরীর সাথে আরো একবার টেলিভিশনের পর্দায় তার জুটি বাধার খবরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও এই খবর যেভুয়ো তা স্পষ্ট করে দিয়েছেন অভিনেতা গৌরব রায়চৌধুরী নিজেই।

Related Articles

Back to top button