খবরবিনোদন

গরীবের ভগবান! অসুস্থতার কথা শেয়ার করতেই ফের ভক্তের ত্রাতার ভূমিকায় হাজির সোনু সুদ

আরও একবার ফের শিরোনামে সোনু সুদ (Sonu Sood)। যিনি করোনা (Corona) সংক্রমণের পরিস্থিতিতে রোগকে উপেক্ষা করেই, লকডাউনের সময় এগিয়ে এসেছিলেন পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিতে। সেই সময় কয়েক লক্ষ মানুষের জন্য ভগবানের দূত হিসাবে কাজ করেছেন অভিনেতা, এরপরেও কাউর হাসপাতালের খরচ হোক বা অভিভাবকহারা সন্তানদের দায়িত্ব নিতে হোক, প্রতিবার এগিয়ে এসেছেন তিনি। এখনও থামেননি অভিনেতা, বারংবার সাহায্যের হাত এগিয়ে দিয়েছেন তিনি।

Sonu soodসম্প্রতি মধু পদেল (Madhu Podel) নামক একজন নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে ওই ব্যক্তিকে একটি লাঠি হাতে কষ্ট করে হাঁটতে দেখা যায়। এবং নিজের কষ্টের কথা শেয়ার করে তিনি অভিনেতা সোনু সুদের উদ্দেশ্য বলেন, “নমস্কার স্যার। আমি নেপাল থেকে মধু পদেল। আমি গত দশ বছর ধরে অ্যাঙ্কিলোসিং স্পনডিলাইটিসের সাথে লড়াই করছি। একারণে দশম শ্রেণীতেই আমাকে পড়াশোনা ছাড়তে হয়। এইমস্-এর ডাক্তাররা আমাকে সার্জারির কথা বলেছেন, তবে এই অস্ত্রোপচারের টাকা আমার নেই। আপনি কী আমাকে সাহায্য করতে পারবেন?”

Sonu Sood

এরপরেই ট্যুইটারে আবেগঘন সোনু সুদ। তিনি আশ্বাস দেন, বিনা লাঠিতেই হাঁটার। সাথে অভিনেতা নিজের ফাউন্ডেশনকেও ট্যাগ করেন। আশা করা যাচ্ছে, খুব শীঘ্রই তিনি এগিয়ে আসবেন। উল্লেখ্য, করোনার সময়কালে সোনু সুদ নিজেই মুম্বাইয়ে আটকা পড়া লোকদের বাড়িতে পৌঁছানোর ব্যবস্থা করার জন্য বেশিরভাগ সময় বাড়ির বাইরে থাকতেন। শুধু দেশে নয়, বিদেশে আটকা পড়া মানুষদেরকেও তিনি সাহায্য করেছেন। এগিয়ে এসেছিলেন বহু দুঃস্থদের জন্য।

 

Related Articles

Back to top button