বিনোদনভাইরালভিডিও

কখনো মাঝ রাস্তায় তো কখনো প্লাটফর্মে! মিঠুনের গান তুমুল নাচ বঙ্গতনয়ার, ভাইরাল হল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রতিদিন অনেক ভাইরাল (Viral Video) ভিডিও চোখে পরে। যেখানে অনেকেই নিজেদের প্রতিভার ভিডিও শেয়ার করেন। আসলে নেটপাড়ার দৌলতে মঞ্চ পেয়ে গিয়েছে অনেকেই। তাই তাঁরা নিজেদের নাচ, গান থেকে নানা ধরণের প্রতিভা শেয়ার করে নেন। এমনই এক বঙ্গতনয়া সহেলী রুদ্রর (Saheli Rudra) ভিডিও বর্তমানে বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল।

আসলে বর্তমান সময়ে অনেকেই জনপ্রিয়তা পাবার জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। বিশেষত ইনস্টাগ্রাম রিল, ইউটিউব শর্টস থেকে শুরু করে টাকা টক, মজ ইত্যাদি অ্যাপের  দৌলতে আরও বেশি করে ভিডিও বানাতে তৈরী করেছে মধ্যবয়সী যুবক যুবতীরা। এমনই একজন ইনফ্লুয়েন্সার সহেলী রুদ্র। যিনি নিজের নাচের প্রতিভা শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়াতে।

কখনো বাড়ির ছাদে রাস্তায় তো কখনো খোলামেলা পাবলিক প্লেসে নাচের ভিডিও তৈরী করেন সহেলী। সম্প্রতি ট্রেনের প্লাটফর্মে তাঁর একটি নাচের ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে বাঙালার নাচের মহাগুরু মিঠুন চক্রবর্তীর গানে নাচতে দেখা গিয়েছে তাকে। প্লাটফর্মে ট্রেনের অপেক্ষায় দাঁড়িয়ে থাকে যাত্রীদের সামনেই নাচতে শুরু করেছেন সহেলী। যেটা আশেপাশের যাত্রীরা ঘুরে ঘুরে তাকিয়ে দেখেছে।

এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করতেই হু হু করে বেড়েছে লাইকের সংখ্যা। অনেকেই তাঁর নাচের প্রশংসা করেছেন ভিডিও দেখে। তবে নেটিজেনদের মধ্যে কিহকাজন আবার ট্রোলিং করতেও ছাড়েননি। কারোর মতে, এ কি সারাদিন স্টেশনেই নেচে বেড়ায় নাকি! তো কারোর মতে, ভালোই হয়েছে ফ্রীতে স্টেশনের লোকেদের মনোরঞ্জন হয়ে যাচ্ছে।

প্রসঙ্গত, সহেলীর ইনস্টাগ্রামে উঁকি মারলে আরও বেশ কিছু ভিডিও দেখা যাবে। যেখানে প্লাটফর্মে ট্রেনের মধ্যে ওঠানামা করে নাচতে দেখা গেছে তাকে। তো কখনো ব্যস্ত রাস্তার মাঝে নাচতে দেখা গিয়েছে। এমনকি বেশ ভিড় এক পাবলিক প্লেসে রাস্তার মাঝেও নাচতে দেখা গিয়েছে তাকে। চাইলে আপনারাও ঘুরে আস্তে পারেন সহেলী  রুদ্রর  ইনস্টাগ্রাম প্রোফাইলে।

Related Articles

Back to top button