বিনোদনভিডিওসিরিয়াল

জমে উঠেছে ‘গাঁটছড়া’ সকলের সামনেই আয়নার পর্দা ফাঁস করল ঋদ্ধিমান, দশে দশ দিচ্ছেন দর্শক 

স্টার জলসার প্রথমসারির জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম হল ‘গাঁটছড়া’ (Gantchora)। দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। শুরুর থেকেই এই সিরিয়ালের প্রতিটা এপিসোডই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন দর্শক। হাতেনাতে যার ফল মিলছে টিআরপি তালিকাতেও। টিভির পর্দায় ঋদ্ধি (Ridhi)-খড়ি (Khori) জুটির নজরকাড়া রসায়ন ভীষণ পছন্দ করেন দর্শকরাও।

তাই প্রথম থেকেই টিআরপি তালিকাতেও নজরকাড়া রেজাল্ট করে তাক লাগিয়ে দিয়েছে ঋদ্ধি-খড়ি জুটি। তবে সিরিয়ালের নায়ক নায়িকা বলে কথা। বিপদ সারাক্ষণ যেন পিছু ধাওয়া করছে তাদের। একটা সমস্যা শেষ হতে না হতেই  হাজির হয় আরও একটা সমস্যা। ইদানিং ঠিক এমনই ঘটনা ঘটছে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিকেও।

সবেমাত্র নিজের শৈল্পিক বুদ্ধিকে কাজে লাগিয়ে দত্ত জুয়েলার্স গ্রূপের মুখে ঝামা ঘষে দিয়ে সেরার মুকুট ছিনিয়ে নিয়েছে, সিংহ রায় পরিবারের বড় বউ খড়ি (Khori)। এরই মাঝে জানা যাচ্ছে নতুন করে ফিরে এসেছে ভয়ংকর অপরাধী ডি (Criminal D)। এখন তার টার্গেট খড়ি আর ঋদ্ধি। তাই এই ভয়ঙ্কর অপরাধীকে ধরার কাজে পুলিশকে সাহায্য করতে পুলিশে যোগ দিয়েছে খড়ির বোন বনি।

এরই মধ্যে নতুন মোড় নিয়েছে গাঁড়ছড়ার গল্প। দেখা যাচ্ছে সিংহ রায় বাড়িতে অনেকের অনিচ্ছা সত্ত্বেও বিয়ের তোড়জোড় শুরু হয়েছে কুনাল অয়নার (Ayona)। আসলে এই সিএইয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন কুনালকে দেওয়া অয়নার শর্ত মেনেই বিয়ে হচ্ছে তাদের।

কিন্তু এই বিয়ের ফাঁকে আসলে সে সিংহ রায় বাড়ির সমস্ত সম্পত্তি নিজের নামে করে নেওয়ার প্ল্যানিং করেছে। রেজিস্ট্রি পেপারের নাম করে বাড়ির সমস্ত সম্পত্তি নিজের নামে করানোর ধান্দায় রয়েছে অয়না। আড়ালে যে একটা বড়সড় চক্রান্ত চলছে একথা আগেভাগেই বুঝতে পেরে যায় খড়ি এবং ঋদ্ধিমান। তাই রেজিস্টারের দেওয়া কাগজে ঋঘিমাকে সই করতে বলা হলে সকলের সামনেই সে জানিয়ে দেয় এটা আসলে কোন রেজিস্ট্রি পেপারই নয়।

Related Articles

Back to top button