গসিপবিনোদনসিনেমা

অকপট প্রিয়াঙ্কা চোপড়া! প্রথম প্রেমিকের সঙ্গে প্রথম চুমু খাওয়ার অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী!

বলিউড জগতের জনপ্রিয় প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন হলেন প্রিয়াঙ্কা চোপড়া( priyanka Chopra)। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। তিনি জাতীয় পুরস্কারেও ভূষিত হয়েছেন। তবে, শুধুমাত্র অভিনয়ের কারণেই নয় মাঝে মধ্যে ব্যাক্তিগত জীবনের কারণেও তিনি খবরের শিরোনামে আসেন। আপাতত তিনি বিয়ে করে স্বামী নিক জোনাস (Nick jonas) এর সঙ্গে সুখে ঘর সংসার করছেন। অনুরাগীরা বরাবরই তাঁদের পছন্দের অভিনেতা অভিনেত্রীদের ব্যাপারে খুবই আগ্রহী। বিশেষ করে তাঁদের পার্সোনাল জীবনের ব্যাপারে।

Priyanka Chopra প্রিয়াঙ্কা চোপড়া

আর তাহলে বলে রাখি যে, অভিনেত্রী নিজেই সম্প্রতি তাঁর  জীবনের প্রথম প্রেমের ব্যাপারে খোলসা করে জানিয়েছেন।  কিশোরী বয়সে প্রিয়াঙ্কা পড়াশুনার কারণে আমেরিকায় পাড়ি দিয়েছিল। তিনি নিউইইয়র্কের কুইন্সের পরে আইওয়ার সিডার রাপিডিস শহরে পড়াশোনা করেছেন। তারপরে তিনি ইন্ডিয়ানপলিসে চলে আসেন এবং সেখানে তিনি সেন্ট্রাল হাই স্কুলে ভর্তি হন। আর সেখানেই তাঁর একটি ছেলের সঙ্গে প্রেম হয়। তবে, প্রিয়াঙ্কা ওই ছেলেটির নাম বব বলেই উল্লেখ করেছে।

ছেলেটি প্রিয়াঙ্কার জন্য এতটাই পাগল ছিল যে, শ্রেণীকক্ষের বাইরে দাঁড়িয়ে প্রিয়াঙ্কার দিকে তাকিয়ে থাকতো। এমনকি একদিন ছেলেটি তাঁর গলার সোনার চেন খুলে প্রিয়াঙ্কাকে পরিয়ে দিয়েছিল। আর সেই মুহূর্তে প্রিয়াঙ্কার মনে হয়েছিল যে, তাঁরা বিয়ে করছেন। তবে,প্রিয়াঙ্কার বাড়ি এতটাই স্টিক ছিল যে, কোনো ডেটিং করতে পারেনি। আর তাই কিছুদিন পর যেদিন তাঁর মাসি বাড়ি ছিলেন না। সেদিন প্রিয়াঙ্কা ববকে বাড়িতে ডেকে আনেন।

Priyanka Chopra প্রিয়াঙ্কা চোপড়া

এরপর তাঁরা নিজেদের মতন করে সময় কাটাচ্ছিলেন। হটাৎই নাকি বব তাঁর দিকে এগিয়ে আসছিলেন। প্রথমবার চুম্বন খাওয়ার আগেই তাঁর মাসি বাড়ি চলে এসেছিলেন। কিন্তু তাঁর মাসি এত তাড়াতাড়ি কেন বাড়ি চলে এসেছিলেন সেকথা বুঝতে পারেননি। আর সেই মুহূর্তে প্রিয়াঙ্কা ববকে ঘরে লুকিয়ে রাখেন। তারপর মাসিকে দোকানে কিছু আনতে পাঠিয়ে ববকে বাড়ি থেকে পালিয়ে যেতে সাহায্য করবেন বলে ঠিক করেন।

কিন্তু প্রিয়াঙ্কার প্লান অনুযায়ী সেসব কিছুই হয়নি। অবশেষে ধরা পড়ে যায় প্রিয়াঙ্কা ও ওই ছেলেটি। এরপর প্রিয়াঙ্কার মাসি তাঁর উপর খুবই রেগে যায় এবং তার মা মধু চোপড়াকে ফোন করে পুরো ঘটনাটি জানান। তবে, প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন যে, ববের প্রতি তাঁর ভালোবাসা অপরিবর্তনশীল ছিল। তাঁরা একে অপরকে চিঠি লিখতে শুরু করেছিল। কিন্তু, অবশেষে তাঁদের ভালবাসার কোন পরিনতি হয়নি। প্রিয়াঙ্কার প্রেমের এই সব কথাই তাঁর প্রকাশিত বই ‘আনফিনিসড’ এ তুলে ধরেছেন।

Priyanka Chopra প্রিয়াঙ্কা চোপড়া

তবে, প্রিয়াঙ্কা চোপড়া তাঁর জীবনের এই ঘটনা গুলির কথা বারবার মনে করছেন। এমনকি প্রিয়াঙ্কা এও বলেছেন যে, তাঁর মাসি তাঁর প্রেমের গল্পে খলনায়ক থাকলেও সে তাঁর দায়িত্বই পালন করেছেন। আর তাই তিনি তাঁর মাসিকে ধন্যবাদ জানিয়েছেন।

Related Articles

Back to top button