অবশেষে প্রকাশ্যে এল আমির খানের মেয়ে ইরা খানের সম্পর্কের কথা, শুভেচ্ছা বার্তা নেটিজেনদের


বলিউডের জনপ্রিয় একজন অভিনেতা হলেন আমির খান। অভিনেতার পাশাপাশি তিনি একজন প্রযোজক, পরিচালক, চিত্রনাট্য লেখক, টেলিভিশন উপস্থাপকও বটে। তিনি অভিনয় দক্ষতা দিয়েই সকল দর্শকদের মন জয় করে নিয়েছেন। সম্প্রতি আমির খানের মেয়ে ইরা খান তাঁর বাবারই ফিটনেস কোচ নুপুর শিখরের (Nupur Shikhare) সঙ্গে সম্পর্কে জড়ান। অনেকদিন ধরেই তাঁদের সম্পর্ক নিয়ে বেশ কানাঘুষো শোনা যাচ্ছিল সোশ্যাল মিডিয়ায়।

Amir Khan Ira Khan

কিন্তু এই সম্পর্ক নিয়ে এতদিন মুখ খোলেননি তিনি। অবশেষে সব জল্পনা-কল্পনা শেষে ভালোবাসার সপ্তাহতেই সেই সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন আমির কন্যা। এর আগেও নিশাল কৃপালিনির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ইরা। তাঁর সঙ্গে বিচ্ছেদের পরই নুপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ইরা।

Amir Khan Ira Khan Loves Nupur Shikhare
সম্প্রতি ইরা তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে কয়েকটি ছবি পোস্ট করেছেন। আর সেখান থেকেই তাঁদের সম্পর্কটি খোলসা হয়ে যায় সকলের কাছে।

Amir Khan Ira Khan Loves Nupur Shikhare

ছবিতে দেখা যাচ্ছে যে, কখনও দুজনের একই রঙের পোশাক পরে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলছেন। কখনও আবার লাভবার্ডসকে একে অপরের দিকে ভালোবাসার দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে। তবে, সকলকে এই নতুন সুখবর দেওয়ার জন্য ইরা “প্রমিস ডে” কেই বেছে নিয়েছেন। গত বছর অক্টোবর মাসে ইরা নুপুরের ট্যাটুর মতোই তাঁর হাতে ট্যাটু করিয়েছিলেন। এমনকি সেই ছবিও তিনি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। সঙ্গে নূপুরকেও ধন্যবাদ জানিয়েছিলেন তাঁকে বিশ্বাস করার জন্য।

Amir Khan Ira Khan Loves Nupur Shikhare

২০১৯ সালে ‘ইউরিপেডিস মেডিয়া” নাটকটি দিয়ে ইরা পরিচালক হিসেবে ডেবিউ করেন। এটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন হ্যাজেল কিচ। তবে, সম্প্রতি ইরার ছবিগুলি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন যে, “তোমার সঙ্গে এবং তোমার কাছে প্রতিশ্রুতি দেওয়া সম্মানের। তাঁর এই ছবি পোস্ট হওয়া মাত্রই অনুরাগীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন।

Amir Khan Ira Khan Loves Nupur Shikhare

এমনকি বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শাইখ ইরার এই পোস্টটিতে লাভ রিয়েক্ট করেছেন। সম্প্রতি ইরার এই ছবিগুলি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Amir Khan Ira Khan Loves Nupur Shikhare


Like it? Share with your friends!

670
1 share, 670 points