কুমির বনাম কচ্ছপের রুদ্ধশ্বাস লড়াইয়ে জিতে গেল কচ্ছপ ,মুহূর্তে ভাইরাল ভিডিও


ইন্টারনেটের দৌলতে দুনিয়া আজ হাতের মুঠোয়।কোথায় কখন কী হচ্ছে মুহূর্তের মধ্যে সবাই জেনে ফেলি। আর সোশ্যাল মিডিয়া সেই গতিকে আরও কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। ফলত সেকেন্ডের মধ্যে ভাইরাল হয়ে যাচ্ছে শত শত ভিডিও। এদের মধ্যে কোনো কোনো বিষয়বস্তু আমাদের ইতিবাচক শিক্ষা দিয়ে যায় আবার কোনো কোনো ঘটনা অনুভূতিতে নাড়া দিয়ে যায়।

এখন ট্রেন্ডিং রয়েছে কুমির বনাম কচ্ছপের লড়াই।উত্তেজনায় মোড়া এই ভিডিও দেখে নেটিজেনরা রীতিমতো হতবাক। প্রাণে বেঁচে থাকা তো অনেক দূরের কথা, কুমিরের সাথে একটি কচ্ছপ কখনো লড়াই করতে পারে সেটা সাধারণ মানুষের পক্ষে ভাবাই অসম্ভব। কিন্তু ঘটল তাই।উপরন্তু শক্তির পরীক্ষা দিয়ে প্রাণে বেঁচে ফিরল ছোট্ট কচ্ছপ।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা গিয়েছে, একটি কচ্ছপ বিশাল এক কুমিরের মুখে আটকে পড়েছে। আপ্রাণ চেষ্টা করছে কুমিরের বাঁধন থেকে নিজেকে মুক্ত করতে। কুমিরও আপ্রাণ চেষ্টা করছে শিকারকে ঘায়েল করতে। তবুও কচ্ছপের ইচ্ছে শক্তির কাছে শেষমেষ হার মানতে হল কুমিরকে। আসলে কচ্ছপের খোলসের জোরেই হার মেনেছিল কুমির।

ডিসকভারি চ্যানেলে আমরা কুমিরের ভয়াবহ রূপ সবাই দেখেছি। কীভাবে গোটা একটা জলহস্তীকে কুমিরের দল খেয়ে ফেলে সেটাও আমাদের দেখা। তবে অসম এই লড়াইয়ে কচ্ছপের প্রাণ ফিরে পাওয়ার দৃশ্য দর্শককে খুব মনে ধরেছে।প্রায় ২৭ হাজার মানুষ এই ভিডিওটি দেখেছেন।ইন্ডিয়ান রেভিনিউ সার্ভিস এর কর্মকর্তা নাভিদ ট্রাম্বু এই ভিডিওটি পোস্ট করেন।তিনি ক্যাপশনে লেখেন,” আপনি যদি এই বিশ্বে টিকে থাকতে চান তবে ঘন ত্বক ও শক্তিশালী মন অপরিহার্য”।

 


Like it? Share with your friends!

635
635 points