খবরবিনোদন

ভোজপুরীতে উলঙ্গ নাচ হলে,বলিউডে কি পুজো করা হয়?বলিউডের ওপর ক্রোধ উগরে দিলেন অক্ষরা

বলিউডের পর এবার ভোজপুরী ইন্ডাস্ট্রিতেও অসন্তোষের সুর। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যময় মৃত্যুকে কেন্দ্র করে বলিউড এখন উত্তাল। বড় বড় সেলিব্রিটিদের বিরুদ্ধে উঠে এসেছে স্বজনপোষন, মাদকচক্রের সাথে যুক্ত থাকার অভিযোগ।এই ঝড়ের আঁচ এখন ভোজপুরী ইন্ডাস্ট্রিতেও। সম্প্রতি অভিনেতা রবি কিষণের একটি বক্তব্যকে কেন্দ্র করে  চলচ্চিত্র নির্মাতা অনুভব সিনহা ও ভোজপুরী অভিনেত্রী বিবাদ শুরু হয়।

বেশ কিছুদিন আগে সংসদ সদস্য রবি কিষণ সংসদে দাঁড়িয়ে ভোজপুরী  ইন্ডাস্ট্রিতে ড্রাগস চক্রের কার্যকলাপ নিয়ে মুখ খোলেন।তিনি এই বিষয়টির নিয়ে কঠোর সমালোচনা করেন।এরপরই তার বক্তব্যের সুর টেনে অনুভব সিনহা প্রকাশ্যে ভোজপুরী সিনেমা নিয়ে মন্তব্য করেন। তিনি তার বক্তব্যের মধ্যে একটা শব্দ ব্যবহার করেন ‘নাঙ্গে নাচ’। আর এই শব্দটি  শুনেই তীব্র আপত্তি প্রকাশ করেন  ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং।

অক্ষরা সিং স্যোশাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন। তিনি বলেন অনুভব সিনহা মহিলাদের জন্য যথেষ্ট ভালো কাজ করেন বলে জানি।কিন্ত উনি কীভবে এমন একটি মন্তব্য করলেন।আর যেটা বলিউড করছে সেটা ঠিক আর অন্য কেউ করলেই খারাপ।যখন ভোজপুরী

ইন্ডাস্ট্রির উন্নয়নের প্রয়োজন ছিল তখন তিনি কোথায় ছিলেন।তিনি এখনেই থেমে থাকেননি ।তিনি আরও জানান ,এখন অনেকেই জয়া বচ্চনের মন্তব্যের বিরোধিতা করছেন কিন্তু সেই বিষয়ে আমি বলতে চাই না।উল্লেখ্য জয়া বচ্চন কিছু দিন আগে সংসদে বলেন যে ড্রাগসের সাথে নাম জড়িয়ে কিছু মানুষ বলিউডকে বদনাম করার চেষ্টা করছে। অক্ষরা অনুভব সিনহাকে উদ্দেশ্য করে বলেন,কেউ যদি ভালো কাজ করতে চায় ।তবে তাকে সেটা করতে দেওয়া উচিত।

Related Articles

Back to top button