সারাবছর খেটেও ন্যায্য দাম মেলেনা কৃষকদের! এবার গ্রাম বাংলার গল্প বলতে আসছে ‘রিমলি’


অনেকেই ভাবেন যে, সিরিয়াল (Serial) মানেই শুধুই প্রেম কাহিনী বা শাশুড়ি বৌমার কলহ নিয়ে দিনের পর দিন এপিসোড এগিয়ে নিয়ে যাওয়া। তবে, এটা যে একেবারেই ভুল ধারনা তা কিন্তু নয়। কিছু কিছু সিরিয়াল এমনও হয় বটে। কিন্তু সম্প্রতি জি বাংলার পর্দায় এসেছে একটি নতুন ধারাবাহিক।

Rimli News Bengali Serial

সিরিয়ালের প্রমোতেই দেখানো হয়েছে যে, পান্তা ভাত, কাঁচা লঙ্কা, নুন, পেঁয়াজ টিফিন কৌটোতে ভোরে সেটাকে গামছা দিয়ে বেঁধে হাতে একটি কাস্তে নিয়ে মাঠে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে রিমলি (Rimli)। আর তারপর তার বন্ধুরা ডাকতেই মাঠের উদ্দেশ্যে বেরিয়ে যায় সে। আর তারপরই মাঠে গিয়ে গ্রামের মোড়লের কাছ থেকে জানতে পারে যে, এবছর তারা ধানের দর দুটাকা করে কম পাবে।

Rimli News Bengali Serial

আর এই প্রমো দেখে নিশ্চই কারোর বুঝতে বাকি নেই যে, যাদের জন্য আমরা দুবেলা দু মুঠো অন্ন খেতে পাচ্ছি তারাই ঠিক মতো নায্য পাওনা পায়না। আর সেই কনসেপ্টকেই সামনে রেখে এই সিরিয়ালকে এগিয়ে নিয়ে যাওয়া হবে।

আর সেইটাকেই মাথায় রেখে রিমলি এসেছে টিভির পর্দায়। কপাল কুণ্ডল ধারাবাহিকে ‘পদ্মাবতী’ র চরিত্রে যে অভিনয় করেছিল অর্থাৎ টুম্পা পালকে (Tumpa Paul) দেখা যাবে রিমলির চরিত্রে অভিনয় করতে। একজন মেয়ে কৃষক হয়ে কীভাবে তাঁদের উপর হওয়া সকল অত্যাচারের যোগ্য জবাব দেবে সেটাই এবার দেখার।


Like it? Share with your friends!

651
651 points