খবরছবিবিনোদনভিডিও

আমি তো কবে থেকেই স্বাধীন, শুধু চোখে পড়েনি ! নারী দিবসে বার্তা মিমির

আজ আর্ন্তজাতিক নারী দিবস (International Women’s Day), যে দিন নিয়ে মাতামাতি সকলের। গতকাল রাত থেকেই আর্ন্তজাতিক নারী দিবস ২০২১ নিয়ে নতুন ডুডল এনেছে গুগল। মানব সভ্যতার ইতিহাসে মহিলাদের অবদান এবং ইতিহাস সৃষ্টিকারী কিছু ঘটনাকে সুন্দরভাবে সাজানো হয়েছে ৪১ সেকেন্ডের ছোট্ট ভিডিওতে।

Mimi Chakraborty মিমি চক্রবর্তী
তবে মাত্র একদিনের ইচ্ছেতেই কী এগিয়ে যাওয়া সম্ভব? কিংবা একটু খানি ভাবনাতেই কী সমাজে জনপ্রিয়তা অর্জন করা সম্ভব? তা নিশ্চই একদমই নয়।

Mimi chakraborty

তেমনই সফলতা একদিনেই অর্জন করেননি সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। সমস্ত সফলতার পেছনে রয়েছে প্রচুর ত্যাগ, দুঃখ আরও কত কী!

Mimi Chakraborty
আর সেই নিয়েই নারী দিবসে মুখ খুললেন অভিনেত্রী। একটি প্রোমোশনাল ভিডিও পোস্ট করে অভিনেত্রী বলেন, “আমাকে তোমরা উড়তে বলেছ, বারবার বলেছ সমস্ত সীমা পার করে এগিয়ে যেতে। ঢেউয়ের মতো, বাতাসের মতো অবাধ হতে বলেছ। অথচ কবে থেকেই আমি স্বাধীন, কেবল তোমাদেরই চোখে পড়েনি।”

Mimi Chakraborty মিমি চক্রবর্তী
সবাই শুধু এগিয়ে যেতে বলে, কিন্তু আপদে বিপদে হাত বাড়িয়ে দেয়নি কেউ কখনো। তাই অভিনেত্রীর প্রশ্ন, দীর্ঘ বাধা পেরিয়েও যখন নারী সত্যি সত্যিই আকাশ ছুঁয়ে ফেলে, নিজের জোরে পৌঁছে যায় সাফল্যের শিখরে, সে সময় কী আদেও সমাজ খুশি হয়?

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

এর সাথেই পাশের থাকা বার্তা দিয়ে মিমি বলেন, “আমি নারী, অর্ধেক আকাশ। সবটুকু পারি, পেরে যাব। শুধু বলো, তোমরা কি সঙ্গী হবে, এই সফরের?”

Related Articles

Back to top button