বিনোদনভাইরালভিডিও

মাঝ সমুদ্রে আবেদনময়ী ভঙ্গিমায় বিকিনি পরে হট মিউজিক ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী এনা সাহা

টলিউডের (Tollywood) অভিনেত্রী এনা সাহা (Ena Saha)। টলিউডের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম অভিনেত্রী। একাধিক বাংলা ছবিতে নিজের অভিনয় দিয়ে দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী। মিষ্টি আর সুন্দরী অভিনেত্রীকে বেশ পছন্দ বাঙালিদের। অভিনেত্রী সোশ্যাল লাইফে বেশ সক্রিয়। আর সোশ্যাল মিডিয়াতে ১০ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে এনা সাহার। প্রতিনিয়ত নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। নিজের ছবি দিয়ে মাতিয়ে রাখেন দর্শকদের।

সম্প্রতি দুবাইতে গিয়েছেন অভিনেত্রী। সেখান থেকে একটি ভিডিও শেয়ার করেছেন, যা হল একটি মিউজিক ভিডিও। এই মিউজিক ভিডিওতে বোল্ড ও সাহসী লুকে লাস্যময়ী অবতারে হাজির হয়েছেন অভিনেত্রী। ভিডিওতে দুবাইয়ের সমুদ্রে একটি ইয়টে মিউজিক ভিডিওটি শুট করেছেন অভিনেত্রী। ভিডিওতে কখনো বাঘের চালের মত বিকিনি তো কখনো পাতলা পোশাক হাজির হয়েছেন এনা। যা দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে গায়ের লাল রঙের অন্তর্বাস।

অভিনেত্রী কিছু ছবিও শেয়ার করেছেন। ছবিতে ইয়টের সামনে নাম মাত্র পোশাক পরে শুয়ে একটি দুর্দান্ত পোজ দিয়েছেন অভিনেত্রী। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ প্রতিটা চ্যালেঞ্জ যেটার সম্মুখীন হচ্ছ তুমি আজকে, তা তোমায় আরো শক্তিশালী করে তোলে কালকের চ্যালেঞ্জের জন্য। জীবনের চ্যালেঞ্জ গুলি জীবনকে খারাপ নয় আরো ভালোর দিকে এগিয়ে নিয়ে চলে।

অভিনেত্রীর এমন বোল্ড লুক দেখে ক্লিন বোল্ড নিয়েছে হাজারো লাখো অনুগামী। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে  পড়েছে এনা সাহার এই বোল্ড ছবি ও মিউজিক ভিডিও। ইতিমধ্যেই মিউজিক ভিডিওটিতে দর্শকের সংখ্যা ছাড়িয়েছে ৫১ হাজার। সাথে ছবি গুলিতেও ২০ বা ৩০ হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

 

Related Articles

Back to top button