বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বৈশাখী হাওয়ায় মিশেছে প্রেম! উর্মিকে দেখে প্রথম ভালো লাগলো সাত্যকির, ভাইরাল ভিডিও

সন্ধ্যে নামলেই নানান সিরিয়ালের (Serial) মধ্যে থেকে নিজের পছন্দের সিরিয়াল দেখতে হাজির হন সকলে। সিরিয়ালের প্রিয় চরিত্রদের না দেখলে যেন দিনটা অসম্পূর্ন থেকে যায়। দর্শকদের এক এক জনের পছন্দ এক এক ধরণের। কারণ রানী রাসমণি পছন্দ তো কারো আবার খুড়কুটো। তবে গত মার্চে একটি নতুন সিরিয়াল শুরু হয়েছে নাম, ‘এই পথ যদি না শেষ হয়’। নতুন এই সিরিয়ালটির ইতিমধ্যেই বেশ ফ্যান হয়ে গিয়েছে। উর্মি নামের এক বড়লোক ঘরের মেয়েকে নিয়েই গল্পের প্রেক্ষাপট।

উর্মি অর্থাৎ সিরিয়ালের মূল চরিত্র নাচ, গান, আবৃত্তি, খেলাধুলা সমস্ত কিছুই শিখেছে কিন্তু একটু একটু। আর এবার তার ইচ্ছা ট্যাক্সি চালানো শেখা। আর এই ট্যাক্সি চালানো শিখতে গিয়েল গল্পের নায়ক অর্থাৎ মধ্যবিত্ত পরিবারের এক ছেলের সাথে পরিচয় উর্মির। এবার হলুদ ট্যাক্সি চালানো শেখার মাঝে কিভাবে প্রেমের গাড়ি চলতে শুরু হয় সেটাই দেখতে দর্শকেরা চোখ রেখেছেন সিরিয়ালে।

Ei Path Jodi Na Sesh Hoi Serial Urmi Satyaki

বড়লোক বাড়িতে মানুষ হবার কারণে যৌথ পরিবারের মজা খুব মিস করে উর্মি। অন্যদিকে সত্যকিদের বাড়িতে যৌথ পরিবার। পয়লা বৈশাখে সাত্যকিদের বাড়িতে গিয়ে খুব ভালো লেগে যায় উর্মির। সাত্যকির বাড়ির লোকেদেরও উর্মিকে বেশ পছন্দ হয়। তবে সাত্যকির মতে একেবারেই বোকা উর্মি তাই সর্বদাই কেমন রাগী রাগী ভাব থাকে তার মুখে।

সম্প্রতি সিরিয়ালের একটি প্রমো রিলিজ হয়েছে জি বাংলার অফিসিয়াল পেজে। ভিডিওতে দেখা যাচ্ছে বাড়ির অনুষ্ঠানে এই প্রথমবার উর্মিকে দেখে  ভালো লাগলো সাত্যকির। বৈশাখী হাওয়ায় উর্মিকে দেখে এই প্রথম রেগে যাননি সাত্যকি। ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button