বিনোদনভাইরালভিডিও

আমি তোমাকে ভালোবাসি! সকলের সামনে দেবকে চিৎকার করে প্রপোজ করলেন রানিমা দিতিপ্রিয়া

টলিউডের সুপারস্টার তিনি, একাধারে নায়ক, সমাজকর্মী আবার লোকসভার রাজনীতিকও বটে। তার প্রেমে আকছার পড়ছে মহিলারা৷ কথা হচ্ছে অভিনেতা দেবকে (Dev) নিয়ে। এই মুহুর্তে মুক্তির অপেক্ষায় অভিনেতার নতুন ছবি ‘কিশমিশ’। বাস্তব জীবনের প্রেমিকা রুক্মিনী মৈত্রের সঙ্গেই এই ছবিতে জুটি বাঁধবেন অভিনেতা৷ ছবির প্রচারের কাজেই এই মুহুর্তে দুর্দান্ত ব্যস্ত দেব৷ এবার তাকে দেখা গেল সম্পূর্ণ নতুন অবতারে।

সম্প্রতি জি বাংলা চ্যানেলের পক্ষ থেকে বর্ষবরণের আয়োজন করা হয়েছিল। আর এই গোটাটাই হয়েছে গঙ্গা বক্ষে একটি সাজানো সুবিশাল তরীর উপরে। নতুন বছর এক্কেবারে নতুন রকম ভাবে শুরু করতেই এই প্রয়াস। মাঝ গঙ্গায় নৌকা চেপে টলিউডের ডাকসাইটে সুন্দরীরা দেবের সাথে করলেন বর্ষবরণ।

এই গোটা অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন অভিনেতা। লাল সাদা তসরের বেনিয়ান পাঞ্জাবি সাথে মানানসই ধুতিতে দেব যেন এক্কেবারে বাঙালি বাবু। তার সান্নিধ্য পেয়ে সকলেই একেবারে গদ গদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির সমস্ত নায়িকারা। যেমন ‘এই পথ যদি না শেষ হয়’ এর উর্মি, রানিমা দিতিপ্রিয়া, পিলু, মিঠাই সহ অনেকেই।

সকলের সাথেই জমিয়ে আনন্দ করতে দেখা যায় দেবকে। টেলি পাড়ার মিষ্টি অভিনেত্রীদের সাথে জমিয়ে কোমর দুলিয়ে নেচেওছেন অভিনেতা। এর মধ্যেই করুণাময়ী রাণী রাসমণির রানিমা দিতিপ্রিয়া প্রকাশ্যে দেবকে প্রপোজই করে বসলেন। চিতকার করে তিনি জানালেন, ‘দেব আমি তোমায় ভালোবাসি’। দিতিপ্রিয়ার মুখে একথা শুনে কার্যত লজ্জায় লাল দেব৷

 

অন্যদিকে, ‘এই পথ যদি না শেষ হয়’ধারাবাহিক খ্যাত অভিনেত্রী অন্বেষা হাজরাকে। তিনিও জানিয়েছেন দ্বাদশ শ্রেণীতে পড়ার সময়েই তিনি ঠিক করেছিলেন দেবকে বিয়ে করবেন। সব মিলিয়ে এই ভিডিও এখন দারুণ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

Related Articles

Back to top button