ছবিবিনোদন

যে কেউ প্রেমে পড়ে যাবে! দিতিপ্রিয়া শাড়ি পরলে যেন চোখ সরাতে পারেননা নেটজেনরা

বাংলার জনপ্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম ‘রানি রাসমণি’ (Rani Rashmoni)। সিরিয়ালে মূল চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। অল্প বয়সেই নিজের অভিনয় দিয়ে ফুটিয়ে তুলেছেন রানি রাসমণির মত একটি চরিত্রকে। কিশোরী রানি রাসমণি থেকে বর্তমানে বয়স্কা রানিমাও চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া , যা দর্শকদের সমান পছন্দের।

দিতিপ্রিয়ার তুখোড় অভিনয়ের জয়জয়াকার সর্বত্রই। অনেক ছোট থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত সে, তাই অভিনয়ের মারপ্যাঁচ খুব সহজেই রপ্ত করে ফেলেছেন তিনি। ইতিমধ্যেই টেলিভিশন ছাড়াও টলিউড (Tollywood) -এর বেশি কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। এমনকি বছরের সেরা অভিনেত্রী হিসাবে পুরস্কার পেয়েছে দিতিপ্রিয়া।

তবে পর্দার দিতিপ্রিয়া আর রিয়েল লাইফের দিতিপ্রিয়ার মধ্যে আকাশ পাতাল তফাৎ। সেই বয়স্ক রানিমা আসলে একটা ছটফটে মিষ্টি মেয়ে। আর সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় আমাদের রানী মা তথা দিতিপ্রিয়া। প্রায়শই সোশ্যাল মিডিয়াতে নিজের ছবি শেয়ার করে দিতিপ্রিয়া। আর অগণিত অনুগামীদের জন্য ছবি শেয়ার হবার কিছুক্ষনের মধ্যেই তা ভাইরাল হয়ে পরে।

আপাতত শ্যুটিং বন্ধ তাই বাড়িতেই রয়েছেন রানিমা। তাই নিজের জন্য সময় আর সাজার সুযোগ পেয়ে এদিন নীল খেশের শাড়ি, সাথে মানানসই কলমকারি ব্লাউজ আর হালকা কিছু গয়নায় নিজেকে সাজিয়ে তুলেছিলেন দিতিপ্রিয়া।

সাথে ক্যাপশনে লিখেছিলেন, ‘এ মোহ কদিন থাকে, এ মায়া মিলায়। কিছুতে পারেনা আর বাঁধিয়া রাখিতে, কোমল বাহুর ডোর ছিন্ন হইয়া যায়, মদিরা উথলে নাকো মদির আঁখিতে’, তার ছবি, ক্যাপশন সব মিলিয়ে যেন চোখের আরাম পেয়েছে তার অনুরাগীরা। তার রূপের প্রশংসায় ভরে উঠেছে কমেন্ট বক্স। একজন তো লিখেই বসেছেন, ‘যে কেউ প্রেমে পড়ে যাবে’

Related Articles

Back to top button