বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

হ্যান্ডসাম হিরো থেকে খাতরো কে খিলাড়ি! গলায় ভয়ঙ্কর পাইথন জড়িয়ে হাজির দিব্যজ্যোতি, দেখেই বেহুশ নেটিজেনরা

সাপ নামটা শুনলে বাচ্চারা তো বটেই অনেক সময় বড়দেরও ভয়ে হাল খারাপ হয়ে যায়। আসলে ভয়ঙ্করে প্রাণীদের মধ্যে একটি যে তাই চোখে দেখা তো দূর নাম শুনলেই সিঁটিয়ে যান অনেকে। তবে কথায় আছে সাপের গালেও চুমু, ব্যাঙের গালেও চুমু। এবার সেই প্রবাদ বাক্যকেই যেন বাস্তবে দেখিয়ে দিলেন দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। অবশ্য ব্যাঙ নয় সাপের গায়েই চুমু বসিয়েছেন ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) সিরিয়ালের অভিনেতা।

আসলে টেলিভিশনের পর্দায় দুর্দান্ত অভিনয়ের জেরে বাস্তবেও সোশ্যাল মিডিয়াতে তাঁর অনুগামীর সংখ্যা বেশ ভালোই। সেখানেই নানা ছবি ও ভিডিও শেয়ার করে নেন দিব্যজ্যোতি। আর সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে গলায় এক বিশাল পাইথন সাপকে জড়িয়ে দিব্যি বসে রয়েছেন অভিনেতা।

Anurager Chowa Surya actor Dibyojyoti Dutta in thailand with Giant Python video

হ্যাঁ ঠিকই দেখছেন, বিশালাকার পাইথন যেটাকে দেখে হয়তো ভিরমি খাবেন অনেকেই তাকে গলায় আর গায়ে জড়িয়েই বসে আছেন। মনে ভয় কিছুটা হলেও আছে ঠিকই, তবে ক্যামেরার সামনে হাসি মুখেই দেখা যাচ্ছে তাঁকে। দুহাতে ধরার চেষ্টা করলেও কখনো ফস্কে এদিক তো কখনো ফস্কে ওদিক। এভাবেই পাইথনের সাথে দেখা যাচ্ছে দিব্যজ্যোতিকে।

এমন একখান ভয়ংকর সাহসী ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘সবথেকে সুন্দর এবং নিরীহ পাইথন’। নিমেষের মধ্যেই পোস্ট ভাইরাল, সাথে উপচে পড়েছে কমেন্ট। নেটিজেনদের কেউ লিখেছেন, ‘খতরো কে খিলাড়িতে চলে যাও’। তো কারোর মতে,‘মিশকা থাকতে এটার কী প্রয়োজন সূর্য?’ একজনতো আবার আরও এককাঠি পেরিয়ে ব্ল্যাক মাম্বার সাথে ফটোশুটের জন্য আবদার করে বসেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

কিন্তু প্রশ্ন হল এমন এক বিশালাকার পাইথন পেলেন কোথায়? এর উত্তর হল পুজোয় আর পাঁচটা বাঙালি প্যান্ডেল হপিং, খাওয়া দাওয়া নিয়ে ব্যস্ত থাকলেও অভিনেতা গিয়েছেন ট্রিপে। সুদূর থাইল্যান্ডে সপরিবারে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেতা। সেখানেই এই কান্ড ঘটিয়েছেন তিনি। অবশ্য এর আগেও একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছেন ঘুরতে যাওয়ার।

প্রসঙ্গত, বর্তমানে দিব্যজ্যোতিকে ষ্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে দেখা যাচ্ছে। সিরিয়ালে নায়ক সূর্যের চরিত্রেই অভিনয় করছেন তিনি। বিপরীতে দীপা চরিত্রে রয়েছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। তবে এর আগে থেকেই দর্শকদের মাঝে দেশের মাটি সিরিয়ালের দৌলতে বেশ জনপ্রিয় তিনি।

Related Articles

Back to top button