বিনোদনভিডিওসিরিয়াল

চড়ুইয়ের নতুন ষড়যন্ত্রে বিপদের মুখে লালন-ফুলঝুরি! রইল ধূলোকণার নতুন প্রোমো

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই টিভির পর্দায় একের পর এক মনের মতো সিরিয়াল দেখতে বসে যান সিরিয়ালপ্রেমী দর্শকরা।বাংলা সিরিয়াল নিয়ে  দিনে দিনে বাড়ছে  চাহিদা।  এই কারণে এখন আর সপ্তাহে ৫দিন নয় বরং গোটা সপ্তাহ জুড়েই চলতে থাকে চলতে থাকে বাংলা সিরিয়ালের দাপট।

তাই পছন্দের সিরিয়াল না দেখা পর্যন্ত গোটা দিনটাই যেন অসম্পূর্ণ থেকে যায় সিরিয়ালের পোকা দর্শকদের কাছে। তবে এখন সব সিরিয়ালেরই মূল উদ্দেশ্য হলো টিআরপিতে ভালো স্কোর করা। এই কারণেই টিআরপির  জন্য কখনও ইচ্ছা মত সিরিয়ালের প্লট চেঞ্জ করে দেওয়া হচ্ছে তো কখনও চরিত্র নিয়ে কাটাছেঁড়া  করা হচ্ছে।  এমনকি সিরিয়ালে বেশি টিআরপি পাওয়ার জন্য ‘গল্পের গরুও গাছে উঠতে দেখা যায়’।

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় বিনোদনমূলক চ্যানেল হল স্টার জলসা এবং জি বাংলা।  টিআরপি নিয়ে সারা সপ্তাহ এই দুই চ্যানেলের মধ্যে চলতে থাকে কড়া টক্কর। প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালগুলোর মধ্যে অন্যতম হল জনপ্রিয় লেখিকা গাঙ্গুলীর লেখা ‘ধূলোকণা’ (Dhulokona)। এই সিরিয়ালের নায়ক-নায়িকা লালন (Lalon)-ফুলঝুরি (Fhuljhuri) শুরু থেকেই দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি।

প্রথমে ঝগড়া দিয়ে শুরু হলেও পরবর্তীতে একে অপরের প্রেমে পরে যায় তারা। তবে বহুবার বিয়ের পিঁড়ি অব্দি পৌঁছেও  এখনো পর্যন্ত বিয়েটাই হয়নি লালন ফুলঝুরির। এই সিরিয়ালের নিয়মিত দর্শকরা সকলেই জানেন  কিছুদিন আগেই সিরিয়ালেও অত্যন্ত নাটকীয় ভাবে লালনের সাথে বিয়ে হয়েছে চড়ুইয়ের। আর এখন সিরিয়ালের নতুন প্লট অনুযায়ী দেখা যাচ্ছে অংকুর নামের একজনের সাথে বিয়ে হবে ফুলঝুরির।

এরই মধ্যে এসে গিয়েছে ‘ধূলোকণা’ সিরিয়ালের একটি নতুন প্রোমো (New Promo)। সেই প্রোমোতে দেখা যাচ্ছে গান গেয়ে বাড়ি ফেরার সময় মাঝ  রাস্তাতেই লালন ফুলঝুরির গাড়ির সামনে পথ আটকে দাঁড়ায় এক দল গুন্ডা। তাদের হাত থেকে ফহুলঝুড়িকে বাঁচাতে রুখে দাঁড়ায় লালন। আসলে এই গুন্ডারা চড়ুইয়েরই ভাড়া করা গুন্ডা। এখন নতুন এই ষড়যন্ত্রের জাল ছিঁড়ে কিভাবে বের হয় ল্যাণ ফহুলঝুরি।

Related Articles

Back to top button