দীপিকাকে দামি ফ্ল্যাট, হীরের গয়না উপহার সিদ্ধার্থর,একদিন ডিনারের বিল মেটাতে বললেই তাকে ছেড়ে দেন দীপিকা


 

বলিউড কুইন দীপিকা ও রণবীর সিং এর জুটি এখন মুখে মুখে চর্চিত। বেশ কিছুদিন ধরে প্রেম করার পর একে অপরকে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং।

রনবীরকে বিয়ে করার আগে দীপিকা যাদের সঙ্গে ডেট করেছেন তাদের মধ্যে অন্যতম হলো বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্ত মালিয়া। একসময় নিয়মিত পেজ থ্রির সুপার হিট জুটি ছিলেন সিদ্ধার্থ ও দীপিকা। আইপিএলের রয়েল চ্যালেঞ্জার্সের ব্যালকনিতে এই জুটির ঘনিষ্ঠ চুম্বন রীতিমতো হইচই ফেলে দিয়েছিল বলিউডে।

একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ প্রেম থাকলেও তাদের সম্পর্ক টেকেনি বেশি দিন। এই নিয়ে দুজনেই মুখে কুলুপ এঁটেছিলেন। তবে কিছুদিন আগে এই বিষয়ে মুখ খুলে দীপিকা পাডুকোন একটি সাক্ষাৎকারে বলেন,’ দুজনের মধ্যে স্ট্যাটাস ও সামাজিক অবস্থানের তফাৎ থাকার জন্যই তাদের বিচ্ছেদ হয়। আমি সম্পর্কটা টিকিয়ে রাখার অনেক চেষ্টা করেছিলাম। কিন্তু শেষের দিকে সিদ্ধার্থের হাবভাব অসহ্য হয়ে উঠতে থাকে। আমরা শেষবার ডিনার ডেটে দেখা করলে ও আমায় খাবারের বিল মেটাতে বলে। আমার এত বিব্রত লেগেছিল! আমার কাছে সম্পর্কটা শেষ করে দেওয়া ছাড়া আর কোনো উপায় ছিল না।’

এই একই বিষয় সিদ্ধার্থ মালিয়াকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘দীপিকা একজন পাগল মহিলা। আমি ওকে বলেছিলাম বাবা সব মিটিয়ে দিলে ও সরকার বাবাকে ছেড়ে দেওয়ার পরেই আমি সব টাকা ফেরত দিয়ে দেবো। কিন্তু ও কিছুই শুনতে রাজি ছিল না। ও ভুলে গিয়েছিল সেই সময়কার কথা যখন আমি ওকে দামি হীরের গয়না, উপহার দিতাম।তার ভ্যাকেশনের পেছনেও খরচ করতাম। এমনকি ওর বন্ধুদের জন্য পার্টি দিতাম।’ আপতত রণবীর সিং এর সঙ্গে বেশ সুখে সংসার করছেন বলিউড দিভা দীপিকা পাডুকোন।


Like it? Share with your friends!

715
715 points