গসিপবিনোদন

অনুষ্কার সাথে প্রথম দেখার আগে এই কারণে নার্ভাস হয়ে পড়েছিলেন বিরাট কোহলি, জানলে চমকে যাবেন

বিরাট কোহলি (Virat Kohli) আর অনুষ্কা শর্মা (Anushka Sharma) এর প্রেম সেলুলয়েডের গল্পের থেকেও রঙিন। বিরুষ্কা ফ্যানদের কাছে এ যেন এক রূপকথার গল্পের সত্যি হয়ে যাওয়া। ২০১৩ সালে প্রথম তাঁদের দেখা হয়। ততদিনে বিরাট জাতীয় দলের অধিনায়ক হিসেবে বিভিন্ন গুরুত্বপূর্ণ ম্যাচে প্রভাব বিস্তার করতে শুরু করেছেন।

Virat Kohli Anushka Sharma বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা

২০১৭সালে ইতালিতে বিয়ে করেছিলেন বিরাট-অনুষ্কা। তাদের বিয়ে চলছে প্রায় ৪ বছর ধরে। প্রথমে একটি বিজ্ঞাপনী শ্যুটিংয়ে আলাপ হওয়ার থেকে যে সম্পর্কের শুরু সেটাই এখন সারা জীবনের বন্ধন হয়ে গেছে। এই গল্পটি বিরাট কোহলি নিজেই একটি সাক্ষাত্কারের সময় ভাগ করেছিলেন। তবে তিনি বুঝতে পারছিলেন না বলিউডের নামী নায়িকার সঙ্গে ঠিক কী করতে হবে। তাঁর মতে, তাঁদের প্রথম মিটিংয়ে তিনি যথেষ্ট নার্ভাস ছিলেন।

Virat Kohli Anushka Sharma বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা

বিরাট কোহলি (Virat Kohli) জানিয়েছেন, ‘আমি যখন ওর সঙ্গে প্রথম দেখা করি তখন আমি খুব নার্ভাস ছিলাম৷ আমি ওকে মজার জিনিস বলেছিলাম, কারণ আমি বুঝতে পারছিলাম না ঠিক কী করব৷ আমার মনে হয়েছিল, আমি ফানি ছিলাম৷ আর আমি এমন কিছু বলেছিলাম যেটা বলা উচিত ছিল না। আমার জোক সে সময় আমার জন্যই অদ্ভুত হয়ে গিয়েছিল৷ ও খুব আত্মবিশ্বাসী ছিল৷ কারণ নিয়মিত সেটে যেত।’

গণমাধ্যমের খবর অনুযায়ী বিরাট-অনুষ্কা প্রথম দেখা করেছিলেন একটি শ্যাম্পু বিজ্ঞাপন শ্যুট করার সময়। এই বিজ্ঞাপনের সময় অনুষ্কা হাই হিল স্যান্ডেল পরেছিলেন তাই তাঁকে বিরাট কোহলি (Virat Kohli) এর থেকে লম্বা লাগছিল। বিরাট বলেছেন যে অনুষ্কার প্রতিক্রিয়া তাঁকে আরও বেশি নার্ভাস করেছিল।

Related Articles

Back to top button