খবরবিনোদন

ভোটের কাজ সামলেও নীল তৃণার বিয়েতে হাজির হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়

সামনেই বিধানসভা ভোট, এখন সত্যি বলতে ঘুম খাওয়ারও সময় পাচ্ছেননা মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় (Mamata Banerjee)। কিন্তু এত কাজের মাঝেও ঠিক সময় মতোই টলিপাড়ার (Tollywood) পাওয়ার কাপল নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha) এর বিয়েতে পৌঁছে গেলেন বাংলার ‘দিদি’ মমতা ব্যানার্জি।

সেই চিরপরিচিত বেশ নীল পাড় সাদা শাড়ি, মাথায় একটা হাত খোপা, আর মুখে সাদা মাস্ক এঁটেই ৪ঠা ফেব্রুয়ারি নীল তৃণার বিয়ের আসরে পৌঁছলেন মুখ্যমন্ত্রী৷ তাঁকে আপায়্যন করতে এগিয়ে এলেন স্বয়ং বর কনেই।

জানা যাচ্ছে, জন্মদিনের দিনই মুখ্যমন্ত্রীকে কার্ড দিয়ে নিমন্ত্রণ জানিয়ে এসেছিলেন তৃণা। বর কনে উভয়েরই আশা ছিল একটিবার মুখ্যমন্ত্রী তাদের মাথায় হাত রেখে আশীর্বাদ করে যাবেন। আর এই জুটির কথা রাখতেই নিজেই বিয়ের আসরে পৌঁছে গেলেন মমতা বন্দোপাধ্যায়। তৃণার ধারাবাহিক ‘খড়কুটো’র গুনগুন নাকি বেশ পছন্দ মুখ্যমন্ত্রী, সময় পেলেই যৌথ পরিবারের আমেজ নিতে খড়কুটো দেখতে টি.ভির সামনে বসে যান মমতা ব্যানার্জি।

 

প্রসঙ্গত, অবশেষে দীর্ঘ অপেক্ষার পর আজ এসেছে সেই শুভদিন। দশ বছরের প্রেম পরিণতি পেতে চলেছে আজ। আজকের শুভ লগ্নেই সাত পাক ঘুরবেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)

Related Articles

Back to top button