বিনোদন

ডাবল ধামাকা! ফুল অন অ্যাকশানে দেখা যাবে বলিউডের রণবীর সিং ও সাউথের হিরো মহেশ বাবুকে

বেশ কিছুদিন আগে রণবীর সিং (Ranveer Singh) ও দক্ষিণ সুপারস্টার মহেশ বাবু (Mahesh Babu) একটি বিজ্ঞাপনে এক সঙ্গে কাজ করেছেন। রণবীর এবং মহেশ দু’জনই কোলা ব্র্যান্ডের অ্যাম্বসাডর এবং অ্যাড্রেনালাইন-পাম্পিং ব্যবসায়ের জন্য একই ফ্রেমে একত্রিত করে সংস্থাটির বিশ্বাস অর্জন করেছেন। রণবীর পষ্টতই মহেশকে খুব পছন্দ করেন। রণবীর এবং মহেশ দু’জনই তাদের নিজ নিজ শিল্পে সুপারস্টার এবং সারা দেশ জুড়ে একটি বিশাল ফ্যান ফলোয়ার তাঁদের ঝুলিতে রয়েছে।

সম্প্রতি একটি অ্যাকশন-ভিত্তিক বিজ্ঞাপনে রণবীর সিং ও দক্ষিণ সুপারস্টার মহেশ বাবুকে একসঙ্গে কাজ করতে দেখা যাবে। রণবীর সোশ্যাল মিডিয়ায় মহেশবাবুর সাথে তাঁর কাজের অভিজ্ঞতা সম্পর্কে একটি পোস্ট ভাগ করে নেন। তিনি লিখেছিলেন, ‘একজন সেরা ভদ্রলোক আমাকে সহযোগিতা করার সুযোগ দিয়েছে। বড় ভাই মহেশ বাবুকে ভালবাসা ও শ্রদ্ধা।’ এরপরই হৃদয়ের একটি ইমোজি ব্যবহার করেছেন তিনি।

মহেশ বাবু

প্রসঙ্গত,এই বিজ্ঞাপনটি হিন্দি এবং তেলেগুতে প্রকাশিত হবে যা রণবীর ও মহেশ বাবুর দক্ষিণ ভারতের রাজ্যগুলির ভক্তদের জন্য। রণবীর ও মহেশ বাবুকে শেষ একটি কোলা ব্র্যান্ডের বিজ্ঞাপনে এক সঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল। অন্যদিকে,রণবীরের পোস্টের উত্তরে মহেশ বাবু লিখেছিলেন,’ভাই রণবীরের সঙ্গে কাজ করে খুবই ভাল লেগেছে।’

Related Articles

Back to top button