গসিপবিনোদনসিনেমা

একাধিক অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়ালেও ভ্যালেনটাইন্স ডের দিন একাই কাটালেন বলিউডের ভাইজান সালমান

বলিউডের জনপ্রিয় প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন হলেন সালমান খান (salman khan) তাঁর অভিনয় নিয়ে নতুন করে বলার কিছু নেই। তাঁর ভক্তের সংখ্যা অগণিত। যতদিন যাচ্ছে ততই যেন নিজেকে অন্যরকম ভাবে মেলে ধরছেন এই অভিনেতা। তাঁকে একটিবার দেখার জন্য পাগল না জানি কত মেয়ে।

সম্প্রতি কিছুদিন আগেই ৪৮ পা দিয়েছেন বলিউডের এই মোস্ট এলিজেবেল বেচেলার। জীবনে নাম, যশ, খ্যাতি কোনো কিছুরই অভাব নেই তাঁর। অভাব শুধু জীবনসঙ্গীর। আজ ভালোবাসার দিনে যেখানে প্রত্যেকেই তাঁর ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটাচ্ছেন সেখানে বলিউডের এই প্রভাবশালী অভিনেতা দিন কাটাচ্ছেন একা একা।

এখনও অবধি বিয়ের ফুল ফোটেনি তাঁর জীবনে। আর আদেও ফুটবে কিনা সে নিয়ে বেশ সন্দেহ রয়েছে তাঁর ভক্তদের মনে। তবে, অভিনেতা বিয়ের পিঁড়িতে না বললেও তাঁর জীবনে এসেছে অনেক নারী। তবে, ভাগ্যের দোষে কেউই তাঁর জীবনে দীর্ঘস্থায়ী হতে পারেনি। তাঁর সঙ্গে প্রেমের সম্পর্কে নাম জড়িয়েছে অনেক নারীর।

সংগীতা বিজলানি (sangita Bijlani)

Salman Khan সালমান খান Sangeeta Bijlani

বলিউডের অভিনেত্রী তথা মডেল সংগীতা বিজলানির সঙ্গে প্রথম প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন সালমান খান। জানা যায় যে, তাঁদের বিয়েও নাকি ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু অবশেষে সংগীতা বলেন যে, সালমানের অন্য অনেকের অনেক নারীর প্রেমের সম্পর্ক রয়েছে। আর তাই এতকিছু ঠিক হওয়া শর্তেও বিয়ে ভেঙে যায় সালমানের।

সোমি আলী (Somy Ali)

Salman Khan সালমান খান Somy Ali

বলিউডে কেরিয়ার গড়তে আসা এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা সালমান খান। কিন্তু অবশেষে তাঁদের সম্পর্কের মধ্যে চলে আসে নানান টানাপোড়েন। এমনকি জানা যায় সেমি সালমানের অনেক গোপন কথাই ফাঁস করে দেন সেমি। আর তারপরই তাঁদের সম্পর্কে শেষ হয়ে যায়।

ঐশ্বর্য্য রাই (Aishwarya Rai)

Salman Khan সালমান খান Aishwarya Rai

বর্তমানে তিনি বচ্চন পরিবারের পুত্রবধূ হলেও একসময় সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন বলে জানা যায়। ‘হাম দিল দে চুকে সানাম’ ছবিতে কাজ করতে করতেই দুজনের মধ্যে সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু অবশেষে সালমানের বাজে আচরণের জন্যই তাঁদের সম্পর্ক আর দীর্ঘস্থায়ী হয়নি।

ক্যাটরিনা কাইফ (Katrina kaif)

Salman Khan সালমান খান Katrina Kaif ক্যাটরিনা কাইফ

বলিউডের আরও এক সুন্দরী জনপ্রিয় নায়িকা হলেন ক্যাটরিনা কাইফ। তাঁকে প্রথম বার দেখার পরই ভালো লেগে গিয়েছিল অভিনেতার। এরপর আস্তে আস্তে তাঁদের মধ্যে প্রেমের সূত্রপাত হয়। কিন্তু অবশেষে আর দীর্ঘস্থায়ী হয়নি তাঁদের সম্পর্ক। কিন্তু জানা যায় যে, সালমান খানই ক্যাটরিনাকে বলিউডে কাজের সুযোগ করে দিয়েছিলেন।

এমনই আরও অনেক জনপ্রিয় নায়িকাদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন লাভারবয় সালমান। কিন্তু কারোর সঙ্গেই তাঁর সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। আর তাই আজ ‘ভ্যালেনটাইন্স ডে’ এর দিনেও তিনি সিঙ্গেল হয়েই জীবন কাটাচ্ছেন।

Related Articles

Back to top button